Thursday, February 22, 2024
spot_imgspot_imgspot_imgspot_img
HomeUncategorizedবিশ্বনাথের লামাকাজী ও খাজাঞ্চীতে প্রতীক বরাদ্দ

বিশ্বনাথের লামাকাজী ও খাজাঞ্চীতে প্রতীক বরাদ্দ


বিশ্বনাথ প্রতিনিধি:: ৩১ জানুয়ারী ৬ষ্ঠ ধাপে অনুষ্ঠেয় সিলেটের বিশ্বনাথের দুই ইউনিয়ন পরিষদ লামাকাজী ও খাজাঞ্চীতে চেয়ারম্যান, সদস্য ও সংরক্ষিত সদস্য পদপ্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে। শুক্রবার (১৪ জানুয়ারি) সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত তিন পদে ১২৭জন প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ দেন উপজেলা নির্বাচন কর্মকর্তা ও ওই দুই ইউপি নির্বাচনের রিটার্ণিং কর্মকর্তা গোলাম সারোয়ার। এর মধ্যে লামাকাজী ইউনিয়নে চেয়ারম্যান পদপ্রার্থী ৫জন, সদস্য পদপ্রার্থী ৫০জন ও সংরক্ষিত সদস্য পদপ্রার্থী ১৪জন। খাজাঞ্চী ইউনিয়নে চেয়ারম্যান পদপ্রাথী ৪জন, সদস্য পদপ্রার্থী ৪৩জন ও সংরক্ষিত সদস্য পদপ্রার্থী ১১জন। লামাকাজী ইউনিয়নে চেয়ারম্যান পদে প্রতীকপ্রাপ্তরা হলেন, বাংলাদেশ আওয়ামী লীগ মনোনিত প্রার্থী ও ইউনিয়ন যুবলীগের সভাপতি ফয়সল আহমদ (নৌকা), সিলেট জেলা বিএনপির সাবেক সদস্য ও বর্তমান ইউপি চেয়ারম্যান কবির হোসেন ধলা মিয়া (চশমা), লামাকাজী ইউনিয়ন বিএনপির সিনিয়র সহসভাপতি গোলাম কিবরিয়া তালুকদার (আনারস), ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক আবেদুর রহমান আছকির (ঘোড়া) ও ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনিত প্রার্থী আতাউর রহমান (হাতপাখা)।
খাজাঞ্চী ইউনিয়নে চেয়ারম্যান পদে প্রতীকপ্রাপ্তরা হলেন, বাংলাদেশ আওয়ামী লীগ মনোনিত প্রার্থী ও প্রবাসী আওয়ামী লীগ নেতা আরশ আলী (নৌকা), সিলেট জেলা বিএনপির সাবেক সদস্য ও বর্তমান চেয়ারম্যান তালুকদার মো. গিয়াস উদ্দিন (আনারস), ইউনিয়ন বিএনপি নেতা কয়েছ মিয়া (ঘোড়া) ও ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনিত চেয়ারম্যান প্রার্থী আবদুল বাছিত (হাতপাখা)।
উল্লেখ, বিশ্বনাথের লামাকাজী ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ২১৯০৫জন। এরমধ্যে পুরুষ ভোটার সংখ্যা ১১৫৫০জন ও মহিলা ভোটার সংখ্যা ১০৩৫৫জন। খাজাঞ্চী ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ২২৫১৭জন। এরমধ্যে পুরুষ ভোটার সংখ্যা ১১৭০১জন ও মহিলা ভোটার সংখ্যা ১০৮১৬জন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

Most Popular

Recent Comments