Friday, July 12, 2024
spot_imgspot_imgspot_imgspot_img
Homeসিলেট সংবাদনৌকার প্রার্থী বিজয়ী হলে খাজাঞ্চিতে উন্নয়নের জোয়ার বইবে : বিশ্বনাথে নাদেল

নৌকার প্রার্থী বিজয়ী হলে খাজাঞ্চিতে উন্নয়নের জোয়ার বইবে : বিশ্বনাথে নাদেল

বিশ্বনাথ প্রতিনিধি
কেন্দ্রীয় আওয়ামী লীগের সংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল বলেছেন, আগামী ৩১ জানুয়ারি ষষ্ঠ ধাপের ইউনিয়ন নির্বাচনে সিলেটের বিশ্বনাথের খাজাঞ্চি ইউনিয়নে আওয়ামী লীগের মনোনিত নৌকার প্রার্থী আরশ আলীকে নির্বাচিত করলে ইউনিয়নে উন্নয়নের নৌকার জোয়ার বইবে। তিনি বলেন, আরশ আলীকে আপনারা ভোট দিয়ে জয়যুক্ত করুন, আপনাদের এলাকার উন্নয়নের দায়িত্ব আমি নিলাম। শনিবার (২৯ জানুয়ারি) রাতে উপজেলার খাজাঞ্চি ইউনিয়নে স্থানীয় প্রীতিগঞ্জ বাজারে নৌকার প্রার্থী আরশ আলীর সমর্থনে নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
শফিউল আলম চৌধুরী নাদেল বলেন, খাজাঞ্চি ইউনিয়নের উন্নয়নের স্বার্থে নৌকাকে বিজয়ী করতে হবে। দীর্ঘদিন উন্নয়ন বঞ্চিত এই ইউনিয়নকে মডেল ইউনিয়ন করতে ৩১ তারিখ ভোটের দিনে নৌকার প্রার্থী আরশ আলীকে বিজয়ী করুন। নৌকার বিজয় হলে খাজাঞ্চির জনগণের বিজয় হবে। তিনি আরও বলেন, সারাদেশে উন্নয়নের ছোয়া লেগেছে। কিন্তু এই ইউনিয়ন সরকার দলীয় কোনো জনপ্রতিনিধি না থাকায় যারা ছিলেন তারা এই এলাকার উন্নয়ন না করে তাদের পকেটের উন্নয়ন করেছেন। আপনাদেরকে কথা দিচ্ছি এই এলাকায় নৌকার বিজয় হলে সরকারের সব ধরণের সুযোগ-সুবিধা আপনাদেরকে দেয়া হবে।
নির্বাচনি জনসভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আশফাক আহমদ।
নির্বাচনী এ জনসভায় নৌকার প্রার্থী আরশ আলী গণি বলেন, খাজাঞ্চি ইউনিয়নকে একটি মডেল হিসেবে গড়ে তুলতে চাই। তিনি বলেন, আমাকে আপনারা একটি ভোট ভিক্ষা দিন, বিনিময়ে আমি আপনাদের কাঙ্খিত উন্নয়ন উপহার দেব।
জনসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিধান কুমার সাহা, ছাতক উপজেলা চেয়ারম্যান ফজলুর রহমান, সদর উপজেলার কান্দিগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান নিজাম উদ্দিন, সিলেট জেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি আফসার আজিজ, জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক ইমরান আহমদ, জেলা আওয়ামী লীগের সদস্য এএইচএম ফিরোজ আলী, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমদ, সদস্য আশিক আলী।
ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুন নুর মেম্বারের সভাপতিত্বে ও বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আক্তার হোসেনের পরিচালনায় সভায় আরও বক্তব্য রাখেন, উপজেলা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক, উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি পার্থ সারথি দাশ পাপ্পু, ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক শাহ সিদ্দিকুর রহমান, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি এনামুল হক বিজয়, সহ-সভাপতি শাহ মুজিবুর রহমান, সাধারণ সম্পাদক সমির দে ঝুলন। শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ইউনিয়ন ছাত্রলীগ নেতা লায়েক হাসান অভি, পবিত্র গীতা পাঠ করেন ইউনিয়ন আওয়ামী লীগ নেতা বিদ্যাসাগর চক্রবর্তি। এরআগে প্রতিটি ওয়ার্ড থেকে খন্ড খন্ড মিছিল এসে সভাস্থলে যোগ দেয়।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

Most Popular

Recent Comments