Tuesday, April 16, 2024
spot_imgspot_imgspot_imgspot_img
Homeবিনোদনঢাকায় এলেন এআর রহমান

ঢাকায় এলেন এআর রহমান

ঢাকায় এলেন ভারতের প্রখ্যাত সুরকার ও গায়ক এআর রহমান। উপলক্ষ্য ‘ক্রিকেট সেলিব্রেটস মুজিব হান্ড্রেড’ কনসার্ট। এতে পারফর্ম করবেন তিনি।
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে লেখা বিশেষ গান পরিবেশন করবেন বিশ্বখ্যাত এই সুরকার ও শিল্পী। আগামীকাল (মঙ্গলবার) মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে এই কনসার্ট। তার একদিন আগেই ঢাকার মাটিতে পা রাখলেন ভারতীয় এই শিল্পী।

দুপুরে রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে নামেন এ আর রহমান। বাংলাদেশ এআর রহমানের আসার কথা ছিল ২০২০ সালেই। কিন্তু করোনার প্রকোপে এতদিন এই অনুষ্ঠান আয়োজন করতে পারেনি বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। করোনার প্রকোপ কমে আসায় এবার সেই কনসার্ট আয়োজনের সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

ইতোমধ্যে টিকিট বিক্রিও শুরু হয়ে গেছে। আজ ও ২৯ মার্চ সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে টিকিট পাওয়া যাবে।
রোববার রাতে কনসার্টের টিকিট মূল্য প্রকাশ করে বিসিবি। টিকিট মূল্য সর্বোচ্চ ১০ হাজার টাকা আর সর্বনিম্ন ১ হাজার টাকা। বিসিবি এক বিবৃতিতে জানিয়েছে, তিন ক্যাটাগরির টিকিট বিক্রি হবে। প্রিমিয়াম গোল্ডের টিকিট মূল্য ১০ হাজার, গোল্ড ৫ হাজার ও ব্রোঞ্জ ১ হাজার টাকা।

এআর রহমান ছাড়াও এ কনসার্টে গাইবেন বাংলাদেশি শিল্পী মমতাজ বেগম ও জনপ্রিয় ব্যান্ড মাইলস। মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে অনুষ্ঠিতব্য কনসার্টে থাকবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনাও। কনসার্টটি সরাসরি কোনো চ্যানেলে দেখাবে কিনা, সে বিষয়টি চূড়ান্ত করেনি বিসিবি ও সংশ্লিষ্টরা।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

Most Popular

Recent Comments