Monday, September 25, 2023
Homeবিনোদনসেই টুইঙ্কেল ফের ফিরছেন

সেই টুইঙ্কেল ফের ফিরছেন

তার অভিনয় নাকি খুব খারাপ। এ কথা বলেছিলেন অক্ষয় কুমার। সে কথায় সিলমোহর দিয়েছিলেন টুইঙ্কেল খান্না নিজেই। ফলাফল? ২০০১-এ ‘লাভ কে লিয়ে কুছভি করেগা’ মুক্তির পর বলিউড তাকে আর পর্দায় পায়নি। বদলে তিনি অক্ষয়-ঘরনি। ছেলে আরভ মেয়ে নিতারার মা। কিন্তু তিনি এই মুহূর্তে জনপ্রিয় লেখিকা। এর মধ্যে বড় খবর, ১১ বছর পর ৪৮ বছর বয়সে সেই টুইঙ্কেল ফের ফিরছেন বড় পর্দায়।

বিপরীতে কি স্বামী অক্ষয়? সে বিষয়টি জানা যায়নি। লেখিকা আবার নায়িকা তার নিজের লেখা গল্পেই। জনপ্রিয় ছোটগল্প সংকলন ‘দ্য লেজেন্ড অব লক্ষ্মীপ্রসাদ’-এর একটি গল্প ‘সালাম নানি আপা’। এই কাহিনিকেই পর্দায় রূপ দিতে চলেছেন বিজ্ঞাপন দুনিয়ার চেনা পরিচালক সোনাল ডাবরাল। এই ছবি দিয়েই বড় পর্দায় পরিচালনার হাতেখড়ি হচ্ছে তার।

ছবির প্রযোজনায় অ্যাপ্লজ এন্টারটেনমেন্ট, এলিপসেস এন্টারটেনমেন্ট এবং মিসেস ফানিবোনস মুভিজ। এই নিয়ে টুইঙ্কেলের দু’টি ছোটগল্প ছবি হলো। ২০১৮ সালে তৈরি ‘প্যাডম্যান’ ছবিটি ‘দ্য লেজেন্ড অব লক্ষ্মীপ্রসাদ’ থেকেই নেওয়া। সেই ছবিতে নায়কের ভূমিকায় অভিনয় করেছিলেন আক্কি। নতুন ছবির গল্পে লেখিকা তার নানি এবং নানির বোনের সম্পর্ককে খুব সুন্দরভাবে ফুটিয়ে তুলেছেন। সেই সঙ্গে রয়েছে জীবন সম্পর্কে, প্রেম, বুদ্ধিমত্তা সম্পর্কে টুইঙ্কলের নিজস্ব দৃষ্টিভঙ্গি। সে সবই ধরা হবে ছবিতে। সূক্ষ্ম রসবোধের এ ছবির প্রাণভোমরা রহস্য-রোমাঞ্চও। ছবিতে কোন চরিত্রে দেখা যাবে টুইঙ্কলকে? সে সব প্রশ্নের জবাবে মুখে কুলুপ ‘বরসাত’-এর নায়িকার।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

Most Popular

Recent Comments