Tuesday, September 26, 2023
HomeUncategorizedসকলের দোয়া চাইলেন কাউ‌ন্সিলার প্রার্থী ফয়সাল

সকলের দোয়া চাইলেন কাউ‌ন্সিলার প্রার্থী ফয়সাল

লন্ডন অফিস:আগামী ৫ মে অনুষ্ঠিত হবে বৃটেনের স্থানীয় কাউন্সিল নির্বাচন।নির্বাচনে বিপুল সংখ্যক বাংলাদেশী বংশোদ্ভুত মেয়র ও কাউন্সিলার প্রার্থী হয়েছেন।যার ফলে নির্বাচন নিয়ে বাংলাদেশীদের মধ্যে একটু আগ্রহ বেশী রয়েছে।নির্বাচনে বেশীর ভাগ বাংলাদেশী প্রার্থী রয়েছেন লেবার দল থেকে।তবে বার্মিহাম সিটি কাউন্সিলের লজেল্স ওয়ার্ড থেকে ক্ষমতাসীন কনজারভেটিভ পার্টি থেকে কাউন্সিলর প্রার্থী হয়েছেন সিলেটের বিশ্বনাথের কৃতি সন্তান মোহাম্মদ ফয়সাল।ক্ষমতাসীন এ দলটি তাকে কাউন্সিলার পদে মনোনয়ন দিয়েছে।

এবারের নির্বাচনে পুরো বার্মিংহাম কাউন্সিলে কনজারভেটিভ পার্টি থেকে তিনিই লজেল্সে একমাত্র বাংলাদেশী কাউন্সিলার প্রার্থী।এই সিটি কাউন্সিল নির্বাচনে মোহাম্মদ ফয়সাল কে নিয়ে চলছে ব্যাপক আলোচনা।বার্মিহামে প্রবাসী বাংলাদেশীদের সামাজিক কর্মকান্ডে মোহাম্মদ ফয়সাল একটি উজ্জ্বল নাম। সিলেটের বিশ্বনাথে জানাইয়া নোয়াগাও গ্রামে জন্মগ্রহণকারী ও বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মদ ফয়সাল ব্যবসার পাশাপাশি রাজনীতির সঙ্গে জড়িয়ে পড়েন।১৯৯০ সালে তিনি লন্ডনে পাড়ি দেন।তার পিতার নাম মৃত শরিফ উদ্দিন।ছাত্র জীবন থেকে কনজারভেটিভ পার্টির সাথে যুক্ত মোহাম্মদ ফয়সাল। বিলেতের বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের সাথে যুক্ত মোহাম্মদ ফয়সাল করোনা মহামারিকালে কমিউনিটির কল্যাণে কাজ করেছেন।

মোহাম্মদ ফয়সাল আশাবাদী, মূলধারার রাজনীতিতেও তিনি সফল হবেন।বাংলাদেশী তথা স্থানীয় কমিউনিটির সকলের সেবায় তিনি কাজ করতে চান।একজন তরুণ রাজনীতিবিদ হিসেবে বিশেষ করে, সমাজের তরুন ও যুব সমাজের সম্ভাবনা কাজে লাগাতে চান।আগামী কাউন্সিল নির্বাচনে বাংলাদেশী প্রবাসীদের ভোট দেওয়ার পাশাপাশি সকল ধরণের সহযোগীতার অনুরোধ জানিয়ে তিনি সবার নিকট দোয়া প্রার্থনা করেছেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

Most Popular

Recent Comments