Thursday, May 16, 2024
spot_imgspot_imgspot_imgspot_img
Homeক্যাম্পাসকুবিতে ময়মনসিংহ ছাত্রকল্যাণ পরিষদের সভাপতি উজ্জ্বল, সম্পাদক হাশমী

কুবিতে ময়মনসিংহ ছাত্রকল্যাণ পরিষদের সভাপতি উজ্জ্বল, সম্পাদক হাশমী

কুবি সংবাদদাতা: কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) অন্যতম বৃহৎ আঞ্চলিক সংগঠন ময়মনসিংহ ছাত্রকল্যাণ পরিষদের নতুন কার্যনিবার্হী কমিটি ঘোষণা করা হয়েছে।

১২ মার্চ (রবিবার) সদ্য বিদায়ী কমিটির সভাপতি মাহমুদুল হাসান এবং সাধারণ সম্পাদক কাইয়ুম হাসান স্বাক্ষরিত এই কমিটি ঘোষণা করা হয়।

বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ক্যাফেটেরিয়ায় উক্ত কমিটি ঘোষণাকালে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা নৃবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক জনাব ফরিদ উদ্দিন, আইসিটি বিভাগের প্রভাষক জনাব আলীমুল রাজী।

এছাড়াও উপস্থিত ছিলেন বিদায়ী কমিটির সভাপতি মাহমুদুল হাসান, সাধারণ সম্পাদক কাইয়ুম হাসান সহ সংগঠনের অন্যান্য সদস্যবৃন্দ।

নব গঠিত কমিটির সভাপতি হিসেবে মনোনীত করা হয়েছেন প্রত্নতত্ত্ব বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী জিয়াউল হক উজ্জ্বল এবং সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত করা হয়েছে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী এম.এম. হাশমী সরকার।

দায়িত্ব প্রাপ্তি সম্পর্কে নব্য কমিটির সভাপতি জিয়াউল হক উজ্জ্বল বলেন, ‘এই দায়িত্ব প্রাপ্তির মাধ্যমে ময়মনসিংহ ছাত্র কল্যাণ পরিষদকে কিভাবে গতিশীল করা যায় তার জন্য কাজ করে যাবো, ইনশাআল্লাহ।’

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি- গোবিন্দ চন্দ্র পাল, সুস্মিতা রাণী কর, লুবনা জাহান রহমত উল্লাহ, আতিক হাসান নয়ন; যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে আছেন- রুবেল মিয়া, চয়ন পাল, শামিম আকন্দ, শাম্মি আক্তার; সাংগঠনিক সম্পাদক হিসেবে আছেন- খন্দকার মোরসালিন হোসাইন, এহসানুল হক ছোটন, আপু আকন্দ, লুবনা জাহান লিভা,

অর্থ সম্পাদক হিসেবে আছেন মো: মোস্তাফিজুর রহমান, উপ-অর্থ সম্পাদক হিসেবে আছেন মনিরুজ্জামান রুমন, দপ্তর সম্পাদক মো: সুমন আহমেদ রাহাত, উপ-দপ্তর সম্পাদক রকিব আহম্মেদ, প্রচার সম্পাদক সাইফুল মালেক আকাশ, উপ-প্রচার সম্পাদক চামেলি পাল, ক্রীড়া সম্পাদক আতিকুর রহমান রিয়াদ, উপ-ক্রীড়া সম্পাদক মাহির নাসির পলক, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক আতিক হাসান অন্তর, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইব্রাহিম হোসেন, যোগাযোগ বিষয়ক সম্পাদক মারজান ইসলাম।

ধর্ম বিষয়ক সম্পাদক মো: শহিদুল ইসলাম, আইন বিষয়ক সম্পাদক মাসুরা আক্তার মায়া, ম্যাগাজিন বিষয়ক সম্পাদক নাসির উদ্দিন সজিব, গ্রন্থনা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক নাহিদ হাসান, শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক তানজিলা নিলা, নারী বিষয়ক সম্পাদক ইসরা আহমেদ, আপ্যায়ন বিষয়ক সম্পাদক তাসনুভা জামান।

উল্লেখ্য, নতুন এই কার্যনির্বাহী কমিটি আগামী এক বছর তাদের দায়িত্ব পালন করবে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

Most Popular

Recent Comments