Saturday, July 20, 2024
spot_imgspot_imgspot_imgspot_img
Homeলন্ডন সংবাদআনন্দঘন পরিবেশে বৃহত্তর সিলেট এডুকেশন ট্রাস্ট

আনন্দঘন পরিবেশে বৃহত্তর সিলেট এডুকেশন ট্রাস্ট

লন্ডন অফিস:আনন্দঘন পরিবেশে বৃহত্তর সিলেট এডুকেশন ট্রাস্ট (BSET) ইউকের ঈদ পুনর্মিলনী, চ্যারিটি ডিনার ও ফান্ড রেইজীং অনুষ্টিত হয়েছে। গত ১৬ মে ২০২৩ মঙ্গলবার ইষ্ট লন্ডনের ইমপ্রেশন হলে বৃটেনের বিভিন্ন শ্রেনীপেশার বিপুল সংখ্যক মানুষের উপস্থিতিতে এ অনুষ্টান সম্পন্ন হয়। পবিত্র ক্বোরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া সভায় সভাপতিত্ব করেন বৃহত্তর সিলেট এডুকেশন ট্রাস্ট ইউকের চেয়ারম্যান মহিব উদ্দীন। সংগঠনের সেক্রেটারি জামাল উদ্দিন ও ট্রাস্টী দেলোয়ার হুসেইনের যৌথ পরিচালনায় সভায় বিগত বছর থেকে এ পর্যন্ত যারা ট্রাস্টী ও মেম্বার হয়েছেন তাদের সম্মাননা সনদপত্র প্রদান করা হয়।

সংগঠনের চেয়ারম্যান মহিব উদ্দীন তার বক্তব্যে বাংলাদেশে হাই স্কুলে প্রতি বছর ছাত্রছাত্রীর ভর্তি ফি দিতে তাদের অভিভাবকদের দূর্ভোগের কথা তুলে ধরে তিনি বলেন, আমাদের দেশে স্কুলের দুই থেকে আড়াই হাজার টাকার ফি এক সাথে পরিশোধ করতে অভিভাবকদের হিমশিম খেতে হয়, তার উপর যদি কোন পরিবারে একাধিক ছাত্র- ছাত্রী থাকে তাহলে পরিস্থিতি আরো জটিল হয়ে পড়ে, ফলে শিক্ষা জীবনের ইতি ঘটে অনেক শিক্ষার্থীর ছাত্র জীবন।

প্রায় দু’শতাধিক উপস্থিত সুধীজন সভাপতি’র বক্তব্যের গুরুত্ব অনুধাবন করে বিপুল সংখ্যক শিক্ষার্থীদের স্পন্সর করেন এবং ভবিষ্যতে ট্রাস্টের এ ধরনের কার্যক্রমে তাদের সহযোগিতার আশ্বাস দেন। সভায় আরো উপস্থিত ছিলেন বক্তব্য রাখেন রফিকুল ইসলাম,ড: সানুয়ার হোসেন,আব্দুল গনি, নুরুল ইসলাম, মাহিদুর রহমান, আব্দুল বারি, আফতার আহমেদ, মুজিবুর রহমান, দেলওয়ার হোসাইন, মায়েম উদ্দিন,আসিকুর রহমান, আব্দুল মুহিত, আবুল হোসাইন, জাকারুল ইসলাম, ব্যরিস্টার জুসনা মিয়া, আসমা আক্তার, সিরাজ মিয়া, শাহ মিজানুর রহমান, সাহেদ আহমদ, সাহাদ উল্লাহ, আনিসুল হক চৌধুরী,জাকির হোসাইন,শামিম আহমদ, মানিকুর রহমান, ফারবেজ শাহ, মুহিবুর রহমান, জাকির হোসাইন, ইন্জিনিয়ার হাবিবুর রহমানসহ ট্রাস্টের ট্রাস্টী, বিভিন্ন রাজনৈতিক দলের নেত্রীবৃন্দ, যুক্তরাজ্যে বিভিন্ন বাংলাদেশি ট্রাস্টের ট্রাস্টী, মহিলা নেতৃবৃন্দ।পরিশেষে রাতের খাবারের মাধ্যমে সভার সমাপ্তি ঘোষিত হয়। 

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

Most Popular

Recent Comments