Friday, May 17, 2024
spot_imgspot_imgspot_imgspot_img
Homeলিডনিউজসুনামগঞ্জ -১ আসনের সর্বস্থরের জনগনকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন এমপি রনজিত চন্দ্র সরকার

সুনামগঞ্জ -১ আসনের সর্বস্থরের জনগনকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন এমপি রনজিত চন্দ্র সরকার

এম এম এ রেজা পহেল, ধর্মপাশা (সুনামগঞ্জ) প্রতিনিধিঃ আসন্ন ঈদকে সমনে রেখে সুনামগঞ্জ – ১ আসনের সর্বস্থরের জনগনকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সুনামগঞ্জ -১ নির্বাচনী এলাকা ধর্মপাশা জামালগঞ্জ তাহেরপুর ও মধ্যনগর এই চারটি উপজেলার বিপুল ভোটে নির্বাচিত সংসদ সদস্য সিলেট জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সদস্য এডভোকেট রনজিত চন্দ্র সরকার।

এক শুভেচ্ছা বাণীতে এডভোকেট রনজিত চন্দ্র সরকার বলেন, ধর্ম যার যার উৎসব সবার। ঈদ মানে খুশি, ঈদ মানে আনন্দ। পবিত্র ঈদ আমাদেরকে শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধের শিক্ষা দেয়। হিংসা-বিদ্বেষ ও হানাহানি ভুলে গিয়ে মানুষ সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ হয়। ধনী-গরিব নির্বিশেষে সবার জীবনে আনন্দের বার্তা বয়ে নিয়ে আসে ঈদ। তাই সকল ভেদাভেদ ভুলে এক কাতারে এসে কাঁধে কাঁধ মিলিয়ে আনন্দ ভাগাভাগি করার জন্য সকলকে আহ্বন জানান তিনি।

ঐতিহাসিক এলাকা সুনামগঞ্জ -১ আসনের বাসিন্দারা আনন্দের সঙ্গে ঈদ পালন করুক- এ আশাবাদ ব্যক্ত করে বলেন, দল মত নির্বিশেষে সবাই মিল ঈদ উৎসব পালন করবো। তিনি প্রতিটি বন্যা ও প্রাকৃতিক দূযোগে অসহায় মানুষের পাশে সব সময় সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে।

তাই সাধারণ জনগনের অধিকার আদায় ও সুনামগঞ্জ -১ আসনকে মাদক মুক্ত, দূর্নতী মুক্ত, যোগাযোগ, স্বাস্থ্য, উন্নত শিক্ষায় একটি মডেল নির্বাচনী এলাকায় রুপান্তরিত করতে কাজ করে যাচ্ছেন।

মহান আল্লাহ রাব্বুল আলামিনের কাছে প্রাণপ্রিয় এলাকা বাসীর উত্তরোত্তর উন্নতি, সমৃদ্ধি ও অব্যাহত শান্তি ও মঙ্গল কামনা করেন তিনি।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

Most Popular

Recent Comments