Saturday, May 18, 2024
spot_imgspot_imgspot_imgspot_img
Homeআন্তর্জাতিকবিশ্বনাথ উপজেলা নির্বাচনে বই প্রতীকে ভোট চাইলেন ভাইস চেয়ারম্যান প্রার্থী ইসলাম উদ্দিন

বিশ্বনাথ উপজেলা নির্বাচনে বই প্রতীকে ভোট চাইলেন ভাইস চেয়ারম্যান প্রার্থী ইসলাম উদ্দিন

বিশ্বনাথ প্রতিনিধি: বিশ্বনাথ উপজেলাকে দূর্নীতিমুক্ত, ন্যায়ভিত্তিক একটি সুন্দর উপজেলা গড়তে কাজ করবেন বিশ^নাথ উপজেলা নির্বাচনে আল-ইসলাহ সমর্থিত ভাইস চেয়ারম্যান প্রার্থী ইমলাম উদ্দিন।

বুধবার বিকেলে পৌর শহরের একটি অভিজাত হোটেলে স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি আগামী ৮ মে নির্বাচনে বই প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করতে সকলের প্রতি অনুরোধ জানান তিনি।

ভাইস চেয়ারম্যান প্রার্থী ইসলাম উদ্দিন বলেন, আমার একমাত্র উদ্দেশ্য ও লক্ষ্য হচ্ছে দেশ ও মানুষের কল্যাণ। মানুষের জন্য কাজ করার অভিপ্রায় থেকে আগামী উপজেলা পরিষদ নির্বাচনে আমি ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছি।

উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নির্বাচিত হতে পারলে শিক্ষা, স্বাস্থ্য ও যোগাযোগ ব্যবস্থাসহ সার্বিক উন্নয়নের মাধ্যমে বিশ্বনাথকে দূর্নীতিমুক্ত একটি ন্যায়ভিত্তিক উপজেলায় পরিণত করতে পারবো বলে আমি আশাবাদী।

তিনি বলেন, বিশ্বনাথ উপজেলা প্রবাসী অধ্যুষিত একটি শান্তি প্রিয় উপজেলা। দেশ বিদেশে বিশ্বনাথ উপজেলার অনেক সুনাম রয়েছে। তবে, বিশ্বনাথ উপজেলার মানুষ দীর্ঘদিন থেকে উন্নয়ন বঞ্চিত রয়েছেন। সঠিক পরিকল্পনার অভাবে জনগনের কাঙ্খিত উন্নয়ন হচ্ছে না।

আমাকে উপজেলার সম্মানিত জনসাধারণ একবার উপজেলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত করলে এ উপজেলায় পরিবর্তন আসবে। সঠিক নেতৃত্বের মাধ্যমে সকল কিছু করা সম্ভব এটি আমি বিশ্বাস করি। মাস্টার প্ল্যানের মাধ্যমে পরিবর্তনের অঙ্গীকার নিয়ে আমার উপজেলাকে একটি আধুনিক বাসযোগ্য উপজেলা পরিষদের রূপ দিতে চাই। এজন্য ৮মে ভোটকেন্দ্রে গিয়ে উপজেলার সকল ভোটারদের বই প্রতীকে ভোট দেয়ার অনুরোধ জানান তিনি।

সভায় আরও বক্তব্য রাখেন, আল-ইসলাহ বিশ্বনাথ উপজেলা শাখার সভাপতি মাওলানা আখতার আলী, পৌর শাখার সভাপতি তালুকদার ফয়জুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মো. শরিফ উদ্দিন। এসময় উপস্থিত ছিলেন আল-ইসলাহ বিশ্বনাথ উপজেলা শাখার সহ-সভাপতি মাওলানা লুৎফুর রহমান, পৌর শাখার সাধারণ সম্পাদক শেখ মো. শাহজাহান, বই প্রতীকের সমর্থক মো. আহসান মাহমুদ, আব্দুস সালাম শিবলী, আজাদুল ইসলাম প্রমূখ।

বাংলাপেইজ/এএসএম

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

Most Popular

Recent Comments