Thursday, February 29, 2024
spot_imgspot_imgspot_imgspot_img
Homeবিনোদনপেখম মেলে নাচছেন নুসরাত জাহান

পেখম মেলে নাচছেন নুসরাত জাহান

পেখম মেলে নাচছেন নুসরাত জাহান। শুক্রবার (১৪ জানুয়ারি) দুপুরে তার ইনস্টাগ্রামে দেখা গেল ছোট্ট একটি ঝলক। সেখানে দেখা গেছে, অঙ্গে উঠেছে ময়ূরের পালকে তৈরি কাঁচুলি, কাছা দেওয়া খাটো পোশাক। কখনও শরীর জুড়ে রানি রঙা কাঁচুলি-ঘাঘরার হিল্লোল। খোলা চুলে, মোহময়ী রূপে, ইশারায় নায়িকা আগের মতোই উষ্ণ।

জানা গেছে, বাংলাদেশের আইটেম গানে নাচবেন নুসরাত জাহান। সেখানে আগুনঝরা লাস্যে দুই বাংলার অনুরাগীদের সামনে ধরা দেবেন নায়িকা।

খবরে সিলমোহর দিয়েছেন পরিচালক বাবা যাদব। তিনি জানিয়েছেন, নতুন বছরে বাংলাদেশের টিএম প্রযোজনা সংস্থার আইটেম গান ‘নাচ ময়ূরী নাচ’-এ থাকছেন নুসরাত জাহান। সংস্থাটি এর আগে মুম্বাইয়ের সানি লিওনকে দিয়ে তৈরি করেছিল এরকম একটি মিউজিক ভিডিও, ‘দুষ্টু পোলাপান’। এ প্রযোজনা সংস্থাই আরও একবার দুই বাংলার যোগ ঘটিয়েছে সম্প্রতি। মিমি চক্রবর্তী এবং নিরব হোসেনকে জুটি বানিয়ে। এরপরই তাদের নজর পড়েছে নুসরাতের দিকে।

মিমির ভিডিও প্রকাশ্যে আসার পর যদি চর্চার বানভাসি হয়, নুসরাত উষ্ণতার পারদ চড়িয়েছেন মকরসংক্রান্তির শীতবেলায়। দুই ভিডিওরই পরিচালনায় বাবা যাদব। দুই নায়িকার পার্থক্য কোথায়? জবাব দেওয়ার আগে পরিচালকের সনির্বন্ধ অনুরোধ, দয়া করে বিতর্ক তৈরির চেষ্টা করবেন না। আমি ওদের সঙ্গে অনেক দিন ধরে কাজ করছি। দুই নায়িকাই দুরন্ত। প্রযোজনা সংস্থা প্রথম থেকেই চেয়েছিলেন প্রেমের গান হবে মিমিকে নিয়ে। নুসরাত হবেন ‘আইটেম গার্ল’। যেমন ভাবনা, তেমনি কাজ।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

Most Popular

Recent Comments