Tuesday, March 19, 2024
spot_imgspot_imgspot_imgspot_img
Homeলন্ডন সংবাদমৃধা শোর ১০০তম পর্বে কুইজ প্রতিযোগিতায় বিজয়ীর হাতে পুরুস্কার তুলে দেওয়া হয়

মৃধা শোর ১০০তম পর্বে কুইজ প্রতিযোগিতায় বিজয়ীর হাতে পুরুস্কার তুলে দেওয়া হয়

মো. রেজাউল করিম মৃধা
মৃধা শো ব্রিটেনের অনলাইন টিভি শোর মধ্যে দর্শক নন্দিত জনপ্রিয় এবং নিয়মিত একটি টক শো প্রোগ্রাম। গত ১লা জানুয়ারি ২০২২ এ ১০০ পর্ব অনুষ্ঠিত হয়েছে। মৃধা শের ১০০ তম পর্ব পূর্তি উপলক্ষে কৌতুক, ধাঁ ধাঁ এবং ছি লো কুইজ প্রতিযোগিতা। এই পর্বের কুইজে অংশ নেন পৃথিবীর বিভিন্ন প্রান্ত থেকে কুইজ প্রেমিরা।
১০০ তম পর্বে কুইজ প্রতিযোগিতায় বিজয়ী হন লন্ডন প্রবাসী এম কামরুজ্জামান। অবশ্য তাকে খুঁজে পেতে বেশ সময় লেগে যায়। অবশেষে গত মংগলবার হুয়াইট চ্যাপেল রোড়ের সোনার গাঁও রেস্টুরেন্টে ছোট্ট পরিসরে এক অন্বারম্বর অনুস্ঠানের মাধ্যমে বিজয়ীর হাতে £১০০ পাউন্ড ক্যাস উপহার তুলে দেওয়া হয়।
এসময় উপস্থিত ছিলেন এমএএইচ লন্ডন টিভির সিইও আইনজীবি আব্দুল হামিদ টিপু, লন্ডন বাংলা ভয়েজ পেইজ এর কর্নধার সাংবাদিক জাকির হোসেন কয়েস, সাংবাদিক আহসানুল আম্বিয়া সুভন এবং মৃধা শোর উপস্থাপক মো. রেজাউল করিম মৃধা।
উল্লেখ্য মৃধা শোর ১০০ পর্বে অতিথি হিসেবে অংশ গ্রহন করেছিলেন সাংবাদিক , দেশ পত্রিকার সম্পাদক এবং লন্ডন বাংলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক তাইসির মাহমুদ ও আমরা কজন এর চেয়ারপারসন ও কমিউনিটি এ্যাক্টিভিস্ট মুন কুরাইশি।
মৃধা শোর বিরামহীন পথচলা এবং ব্যাতিক্রম ধর্মী অনুষ্ঠানে আপনাদের সবার সহযেগিতা ও দোওয়া একান্ত কাম্য। প্রবাসে বাংলা সংস্কৃতি, সমাজের অসংগতি এবং আমাদের ইতিহাস ঐতিয্য, আমাদের ব্যার্থতা এবং সফলতা তুলে ধরতে প্রতি শনিবার মৃধা শোর সাথেই থাকুন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

Most Popular

Recent Comments