Sunday, May 19, 2024
spot_imgspot_imgspot_imgspot_img
Homeবিনোদনহলুদ শাড়ির সঙ্গে নুডল স্ট্র্যাপ ব্লাউজে কিয়ারা

হলুদ শাড়ির সঙ্গে নুডল স্ট্র্যাপ ব্লাউজে কিয়ারা

বলিউডের এ সময়ের সেনসেশন কিয়ারা আদভানি। তার রূপ ও শরীরের আবেদন, সেই সঙ্গে অভিনয়ের দক্ষতায় মাতোয়ারা দর্শক। পরপর বেশ কয়েকটি সফল ও আলোচিত সিনেমায় অভিনয় করে নিজের অবস্থান পোক্ত করে ফেলেছে। তৈরি করেছেন আলাদা ভক্তকূল। সিনেমার পর্দার বাইরে প্রায়শই নজরকাড়া রূপে দেখা দেন কিয়ারা আদভানি। কখনো টপলেস হয়ে, কখনো স্বল্প পোশাকে ক্যামেরাবন্দি হন নায়িকা। সেসব ছবি দেখে ঘুম উড়ে যায় ভক্তদের।

এবার শাড়িতে রূপের আবেদন ছড়িয়ে দিলেন কিয়ারা। ফিনফিনে হলুদ শাড়ির সঙ্গে নুডল স্ট্র্যাপ ব্লাউজ পরেছেন নায়িকা। বিশেষ কায়দায় ফুটিয়ে তুলেছেন শরীরী মোহ। এর ফলে মুহূর্তেই ছবিগুলো ছড়িয়ে গেছে সোশ্যাল মিডিয়ার অলি-গলিতে। জানা গেছে, কিয়ারার এই পোশাক তৈরি করেছেন ডিজাইনার তরুণ তাহিলানি। তিনি নিজেই পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। এরপর বিভিন্ন ম্যাগাজিন ও সোশ্যাল সাইটে জায়গা করে নিয়েছে কিয়ারার আবেদনময়ী রূপের ছবিগুলো।

ব্যক্তিগত জীবনে কিয়ারা আদভানি প্রেম করছেন অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে। যদিও সরাসরি স্বীকার করেন না তারা, তবে তাদের একসঙ্গে ঘুরতে যাওয়া, একান্তে সময় কাটানোর ঘটনাগুলো স্পষ্ট। নতুন বছর উপলক্ষে কিছুদিন আগেই তারা মালদ্বীপ থেকে অবকাশ যাপন করে এসেছেন।

এছাড়া কিয়ারা নিজেও এবার সম্পর্কের প্রমাণ দিয়েছেন। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে সিদ্ধার্থের ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। জুড়ে দিয়েছেন ‘হার্ট’ ইমোজি। সুতরাং কারো আর বুঝতে বাকি নেই যে, তারা ডুবে ডুবে জল খাচ্ছেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

Most Popular

Recent Comments