Saturday, May 18, 2024
spot_imgspot_imgspot_imgspot_img
HomeUncategorizedরুশ হামলায় রক্তাক্ত যমজ শিশুদের ছবি প্রকাশ করলো ইউক্রেন, কান্নায় ভেঙে পড়ছে...

রুশ হামলায় রক্তাক্ত যমজ শিশুদের ছবি প্রকাশ করলো ইউক্রেন, কান্নায় ভেঙে পড়ছে মানুষ

রাশিয়ান গোলাগুলিতে আহত যমজ শিশুদের ছবি প্রকাশ করেছে ইউক্রেন। দেশটির পররাষ্ট্র মন্ত্রণালয় (বাংলাদেশ সময়) রবিবার দুপুরে হাসপাতালে শুয়ে থাকা, মুখমণ্ডল রক্তাক্ত এবং ব্যান্ডেজ বাধা দুই শিশুর ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেছে।

ইউক্রেনের পররাষ্ট্র মন্ত্রণালয় টুইট করা ছবি দুটির ক্যাপশনে লিখেছে, একটি হাসপাতালে রাশিয়ান গোলাগুলিতে আহত মায়ের সাথে যমজ (শিশুরা)।

পোস্ট করার সাথে সাথেই ছবি দুটি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে গেছে। অনেক নেটিজেনই ওই টুইট শেয়ার করছেন। অনেকে আবার ছবিদুটো শেয়ার করে সাথে নানান কিছু লিখছেন। অনেকেই অবুঝ শিশুদের রক্তাক্ত ছবি দেখে কান্নায় ভেঙে পড়েন। অনেকে আবার ভেতরে থাকা সুপ্ত ক্ষোভ পুরোটাই ঢেলে দিয়েছেন নিজেদের ওয়ালে।

কেলি গিলেস্পি নামে একজন লিখেছেন- আহারে, অবুঝ বাচ্চারা! তারা যেনো তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠে সেই দোয়া করছি৷ ইভা গোটেল মনে করছেন, এমন ভয়াবহ কান্ড ঘটালেও ইউক্রেনই এই যুদ্ধে জয়ী হবে। হেলি রোহেন লিখেছেন- ছবিদুটো দেখে আমার হৃদয় ক্ষতবিক্ষত হয়ে গেছে৷ ঈশ্বর এই পরিবারটিকে শান্তি দিন। মিসির সাহিল এর মতে, এটা ক্ষমার অযোগ্য অপরাধ।

নেটিজেনদের অনেকেই এরকম ঘটনার জন্য রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনকে দায়ী করছেন। লিজি ইভস লিখেছেন- পুতিন, আপনিই এর জন্য দায়ী। আনহোবা নামে একজন লিখেছেন- শিশুরা….. যেকোন ক্ষেত্রেই সবচেয়ে নিরীহ প্রাণী, কিন্তু এক রাশিয়ান সৈন্য মেশিনগানের ট্রিগার টেনে এই শিশু এবং তার আশেপাশের মানুষদের ভবিষ্যত বদলে দিয়েছে। পুতিন একাই দায়ী নয়। ওইসব রাশিয়ান, সবাই দায়ী।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

Most Popular

Recent Comments