Saturday, July 20, 2024
spot_imgspot_imgspot_imgspot_img
Homeবিনোদনবড় পর্দায় আসছেন সংবাদ পাঠিকা রেহনুমা মোস্তফা

বড় পর্দায় আসছেন সংবাদ পাঠিকা রেহনুমা মোস্তফা

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা শবনম বুবলী এক সময় ছিলেন সংবাদ পাঠিকা। এখন তিনি ঢালিউডের ব্যস্ত নায়িকা। ‘বসগিরি’ দিয়ে এই মাধ্যমে অভিষিক্ত বুবলী এরইমধ্যে করেছেন এক ডজনের বেশি সিনেমা। ‘শাহেনশাহ’ সিনেমার নায়িকা রোদেলা জান্নাতও এক সময় সংবাদ পাঠ করতেন। এবার বড় পর্দায় আসছেন আরেক সংবাদ পাঠিকা। তার নাম রেহনুমা মোস্তফা।

শাহ আলম মণ্ডল পরিচালিত ‘লকডাউন লাভ স্টোরি’ দিয়ে বড় পর্দায় অভিষেক হচ্ছে তার। সিনেমাটিতে তাকে দেখা যাবে নায়ক ইমনের বিপরীতে। আগামী শুক্রবার (২৫ মার্চ) প্রেক্ষাগৃহে দেশব্যাপী মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি। প্রযোজনায় শাপলা মিডিয়া।

এটির তৈরি হয়েছে করোনা মহামারির ওপর। পরিচালকের মতে, বাংলাদেশে প্রথমবারের মতো নির্মিত হয়েছে বিশেষায়িত এই সিনেমা। কাজটি নিয়ে তিনি বেশ আশাবাদীও।

শাহ আলম মণ্ডল বলেন, ‘করোনার মহামারি নিয়ে এই সিনেমার গল্প। এমন কাজ আগে হয়নি। আগামী শুক্রবার (২৫ মার্চ) সারা দেশে সিনেমা হলগুলোতে মুক্তি দেওয়া হবে। এই ঘরবন্দি সময়ে ভালোবাসাবাসিটা কেমন ছিল সেই গল্পও উঠে আসবে। সিনেমাটির প্রিমিয়ার শো দেখে সবাই প্রশংসা করছেন। আমি আশাবাদী, এটি দর্শকের মন ভরাবে।’ এখন দেখার বিষয় ছোট পর্দার রেহনুমা মোস্তফা বড় পর্দায় কতটা সফল হতে পারেন!

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

Most Popular

Recent Comments