Saturday, July 20, 2024
spot_imgspot_imgspot_imgspot_img
HomeUncategorizedচুম্বনরত পরীমণি ও রাজ

চুম্বনরত পরীমণি ও রাজ

ঈদের জন্য সমুদ্রকে বেছে নিয়েছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা পরীমণি ও তার স্বামী-অভিনেতা শরিফুল রাজ। ঈদের আগের দিন তারা উড়াল দেন কক্সবাজার। সেখানেই সমুদ্রের উত্তাল ঢেউয়ের তালে আনন্দ খুঁজে নিচ্ছেন এ দম্পতি। কক্সবাজারে যাওয়ার পর থেকে নিয়মিত ছবি শেয়ার করছেন রাজ ও পরীমণি। বুধবার (৪ মে) নায়িকা তার ফেসবুক পেজে আপলোড করেন কিছু রোম্যান্টিক ছবি।

যেখানে দেখা গেছে, সমুদ্রের তীরে দাঁড়িয়ে পরম আদরে একে-অপরকে জড়িয়ে আছেন রাজ-পরী। আবার চুম্বনরত অবস্থায়ও ক্যামেরাবন্দি হয়েছেন তারা।পরীমণি ও রাজের এই অপূর্ব প্রেমময় মুহূর্ত মুগ্ধ করেছে অনুসারীদের। ইতোমধ্যে ছবিগুলোতে রিঅ্যাকশনের সংখ্যা ছাড়িয়ে গেছে ৫৬ হাজার। তবে পরী তার পোস্টের কমেন্ট বক্স বন্ধ করে রেখেছেন। তাই কেউ এতে মন্তব্য করতে পারেননি।

ছবির ক্যাপশনে পরীমণি উদ্ধৃত করেছেন সুইডিশ অভিনেত্রী ইংগ্রিড বার্গম্যানের একটি উক্তি। তা হলো, ‘শব্দ যখন অতিরিক্ত হয়ে যায়, তখন কথাকে থামিয়ে দেওয়ার জন্য প্রকৃতির একটি প্রেমময় কৌশল হলো চুম্বন।’

কক্সচবাজার সফরে পরী ও রাজের সঙ্গে আছেন পরীমণির নানা শামসুল হকও। স্বামী ও নানাকে ঘিরেই এখন পরীর পৃথিবী। ঈদের দিন তিনজনের কয়েকটি ছবি শেয়ার করে তৃপ্ত মনের অনুভূতি প্রকাশ করেছিলেন নায়িকা।

লিখেছিলেন, ‘এবার মনে হচ্ছে আল্লাহ পুরো দুনিয়াটা আমার করে দিয়েছে…আলহামদুলিল্লাহ। আমার ঘর এখন রাজ। আর জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ মানুষটা আমার নানা ভাই। তারা আমার সঙ্গেই আছে, আমি পরিপূর্ণ।’

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

Most Popular

Recent Comments