Wednesday, July 24, 2024
spot_imgspot_imgspot_imgspot_img
Homeপ্রবাসভৈরব পরিষদ ভেনিস আহবায়ক কমিটি উদ্যোগে চড়ুইভাতি ও পারিবারিক মিলনমেলা অনুষ্ঠিত

ভৈরব পরিষদ ভেনিস আহবায়ক কমিটি উদ্যোগে চড়ুইভাতি ও পারিবারিক মিলনমেলা অনুষ্ঠিত

মোহাম্মাদ উল্লাহ সোহেল, ইতালি প্রতিনিধি: ভৈরব পরিষদ ভেনিসের আহবায়ক কমিটি উদ্যোগে চড়ুইভাতি ও পারিবারিক মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে।

ভৈরব পরিষদ ভেনিসের আহবায়ক জাহিদ সুজনের তত্ত্বাবধানে এবং সদস্য সচিব মিয়া মোঃ রাশেদের পরিচালনায় পার্কো হায়েস এ ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয় নবীন ও প্রবীনের অপরূপ সমন্বয়ে।

মিলনমেলায় উপস্থিত ভৈরব পরিষদ ভেনিসের প্রতিষ্টাতা উপদেষ্টা মন্ডলী, প্রতিষ্ঠাতা সদস্য ও নবীন সদস্যদের উপস্থিতি ছিলো চোখে পরার মতো।

রবিবার ১০ সেপ্টেম্বর দুপুর ১২:৩০ মিনিট থেকে শুরু হয়ে সন্ধ্যা অবধি চলে অনুষ্ঠান।

চড়ুইভাতি ও পারিবারিক মিলনমেলায় দেশীয় সাজে ফুটে ওঠে বাঙ্গালী ঐতিহ্য বাহারি সাজে নারী পুরুষ ও শিশুরা ফিরে যায় দেশীয় সংস্কৃতিতে।

সে সময় বালিশ খেলাসহ বিভিন্ন ধরনের প্রতিযোগিতামূলক খেলা অনুষ্ঠিত হয়। এবং বিজয়ীদের মাঝে পুরস্কার প্রদান করেন সংগঠনের নেতৃবৃন্দগণ।

উপস্থিত ছিলেন সংগঠনের প্রতিষ্ঠাতা উপদেষ্টা কাজী আব্দুল মান্নান, বিশিষ্ট ব্যবসায়ী আবুল কাশেম, উমর আলী মিয়া,মুজাহিদ মিয়া,মাসুম মিয়া সহ সংগঠনের সদস্য সেলিম জাভেদ, রতন মিয়া, সেলিম হোসেন, হারুন অর রশিদ, কাজী রোনাক,আবুল বাশার, জয়নাল আবেদীন, আলম মিয়া, হেলাল উদ্দিন, আরিফুল ইসলাম সাদ্দামসহ নবীন সদস্য আলামিন মিয়া ও আরিফ মিয়া আফজাল আলি প্রমূখ।

অনুষ্ঠানে শিশু, মহিলা এবং পুরুষদের জন্য আলাদা প্রতিযোগীতামূলক খেলা পরিচালনা করেন সংগঠনের সদস্য সানি হক।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

Most Popular

Recent Comments