Tuesday, May 21, 2024
spot_imgspot_imgspot_imgspot_img
Homeলিডনিউজতাহিরপুর উপজেলা পরিষদ নির্বাচনে ১৩ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল

তাহিরপুর উপজেলা পরিষদ নির্বাচনে ১৩ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল

কামাল হোসেন, সুনামগঞ্জ: দ্বিতীয় ধাপের ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে সুনামগঞ্জ জেলার তাহিরপুর উপজেলায় ১৩ জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন। এর মধ্যে ৭ জন চেয়ারম্যান, ৩ জন ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেন।

আজ (২১ এপ্রিল, রোববার) সকাল থেকে বিকাল ৪ টা পর্যন্ত প্রার্থীরা উৎসাহ উদ্দীপনের মধ্যে দিয়ে তাদের কর্মীসমর্থকদের সাথে নিয়ে মোটরসাইকেল শোডাউনের মাধ্যমে তাহিরপুর উপজেলা নির্বাচন ও সুনামগঞ্জ জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে ১৩ জন প্রার্থী তাদের মনোনয়ন পত্র দাখিল করেন।

এ তথ্য নিশ্চিত করেছেন উপজেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ শরিফুল ইসলাম।

চেয়ারম্যান পদে প্রার্থীরা হলেন, চেয়ারম্যান প্রার্থীরা হলেন, বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান করুন সিন্ধু চৌধুরী বাবুল, ৫ নং উত্তর বাদাঘাট ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও বাদাঘাট ইউনিয়ন আ’লীগের যুগ্ম আহবায়ক আফতাব উদ্দিন, ৪ নং বড়দল উত্তর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আবুল কাশেম, তাহিরপুর উপজেলা আওয়ামী লীগ সভাপতি আবুল হোসেন খাঁ, সহ সভাপতি আলী মর্তুজা, তাহিরপুর সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বোরহান উদ্দিন ও লন্ডন প্রবাসী মিটু রঞ্জন।

পুরুষ ভাইস চেয়ারম্যান প্রার্থীরা, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলমগীর খোকন, উপজেলা কৃষক লীগ সভাপতি জিল্লুর রহমান, আবু সাইদ মিয়া (স্বর্নালী তৃতীয় লিঙ্গ)।

এবং মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীরা হলেন, বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান খালেদা বেগম, ৪ নং বড়দল উত্তর ইউনিয়নের সাবেক ইউপি সদস্য শুষমা জাম্বিল ও আইরিন আক্তার।

উল্লেখ, গত ১ এপ্রিল দ্বিতীয় ধাপের ১৬১ উপজেলায় নির্বাচনের তফসিল ঘোষণা করেন ইসি সচিব জাহাংগীর আলম। মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ছিল আজ ২১ এপ্রিল, মনোনয়নপত্র যাচাই-বাছাই ২৩ এপ্রিল। যাচাই-বাছাইয়ে বাদ পড়লে আপিল করা যাবে ২৪-২৬ এপ্রিল পর্যন্ত। আর আপিল নিষ্পত্তি করা হবে ২৭-২৯ এপ্রিল পর্যন্ত। প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ৩০ এপ্রিল। প্রতীক বরাদ্দ ২ মে আর ভোট গ্রহণ করা হবে ২১ মে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

Most Popular

Recent Comments