Friday, July 12, 2024
spot_imgspot_imgspot_imgspot_img
Homeসিলেট সংবাদসরকারের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর সময় এসেছে : বিশ্বনাথে লুনা

সরকারের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর সময় এসেছে : বিশ্বনাথে লুনা

বিশ্বনাথ প্রতিনিধি:: বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা তাহসিনা রুশদীর লুনা বলেছেন, বর্তমান অবৈধ সরকার ভোট জালিয়াতি করে ক্ষমতা দখল করে রেখেছে। আন্দোলনের মাধ্যমে সরকারের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর সময় এসেছে। সরকার অবৈধভাবে ক্ষমতা দখল করে জনগণকে অধিকার বঞ্চিত করছে। সাবেক তিনবারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে আটকে রেখে তাঁর মৌলিক অধিকার থেকে বঞ্চিত করছে সরকার। সময় এসেছে প্রতিশোধ নেওয়ার। একদিন নিখোঁজ এম ইলিয়াস আলী ফিরে আসবেন। তাঁর অনুপস্থিতিতে সবার সহযোগিতা নিয়ে আমি আপনাদের পাশে দাঁড়িয়েছি। যখন ইলিয়াস আলী ফিরে আসবে ‘তখন আমি তাঁর জায়গাটা ফিরিয়ে দেবো’। কিন্তু দু:খের বিষয় ১০বছর অতিবাহিত হলেও ইলিয়াস আলীকে ফিরিয়ে দিতে পারেনি বর্তমান সরকার।
প্রধানমন্ত্রী আশ্বস্থ করেছিলেন কিন্তু তিনি সে কথা রাখতে পারেননি। আমার কি জানার অধিকার নেই আমার স্বামী কোথায়? নিখোঁজের পর ইলিয়াসের এলাকায় প্রতিটি মানুষকে মামলা দিয়ে হয়রানি করা হয়েছে। এখন সময় হয়েছে এই ‘সরকারের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর। ‘বিএনপি সুরঙ্গের মধ্যে আলো দেখতে পাচ্ছে’। তিনি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে উদ্দেশ্য করে বলেন, প্রশাসন অবৈধ সরকারের রক্ষক নয় বরং প্রশাসন জনগণের রক্ষক। অবৈধ সরকারের পক্ষ নিয়ে বিএনপি নেতাকর্মীকে প্রতিপক্ষ ভাববেন না। তিনি আরও বলেন, বর্তমান অবৈধ সরকার ভোট জালিয়াতি করে ক্ষমতা দখল করে রেখেছে। এই ভোট চোর সরকারের কাছে কোনভাবে সুষ্টু নির্বাচন আশা করা যায় না। গতকাল মঙ্গলবার দুপুরে বিশ্বনাথ উপজেলা ও পৌর বিএনপির উদ্যোগে আয়োজিত স্থানীয় একটি কমিউনিটি সেন্টারের সামনে দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
পৌর বিএনপির আহবায়ক তালেব আলীর সভাপতিত্বে ও বিএনপি নেতা লিলু মিয়া ও আহমেদ নূর উদ্দিনের যৌথ পরিচালনায় সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক ডা. শাখাওয়াত হোসেন জীবন, সহ-সাংগঠনিক সম্পাদক কলিম উদ্দীন আহমদ মিলন, জেলা বিএনপির আহবায়ক কামরুল হুদা জায়গীরদার, জেলা বিএনপি নেতা আবুল কাহের চৌধুরী শামীম, আব্দুল মান্নান, অ্যাডভোকেট এমরান আহমদ, অ্যাডভোকেট হাসান পাটওয়ারী লিটন, আব্দুল আহাদ খান জামাল, মাহবুবুল হক চৌধুরী, কামরুল হাসান শাহীন, ময়নুল হক, বিশ^নাথ উপজেলা বিএনপি নেতা মোজাহিদ আলী, জালাল উদ্দিন, হাজী আব্দুল হাই, বশির উদ্দিন, মোনায়েম খান, শামছুল ইসলাম, আব্দুর রহমান খালেদ, উপজেলা যুবদলের আহবায়ক সুরমান খান, পৌর যুবদলের আহবায়ক মোহাম্মদ শাহ আমির উদ্দিন, সদস্য-সচিব শাহজাহান মিয়া, প্রমুখ।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

Most Popular

Recent Comments