Wednesday, April 17, 2024
spot_imgspot_imgspot_imgspot_img
Homeখেলাপ্রেমিকার হাত থেকে বাঁচতে বার্সার বিপক্ষে গোল

প্রেমিকার হাত থেকে বাঁচতে বার্সার বিপক্ষে গোল

সৌদি আরবের কিং ফাহাদ স্টেডিয়ামে স্প্যানিশ সুপার কাপে এল ক্ল্যাসিকোতে জিতল রিয়াল মাদ্রিদ। জমজমাট লড়াইয়ের শেষ দিকে বার্সেলোনা তারকা আনসু ফাতির সমতাসূচক গোলে স্কোর দাঁড়ায় ২-২। ড্র নিয়েই শেষ হতে যাচ্ছে এবারের এল ক্ল্যাসিকো, এমনটাই ধারণা ছিল সবার। কিন্তু ৯৮তম মিনিটে ফেদে ভালভার্দের গোলে জয় নিয়ে বাড়ি ফেরে রিয়াল মাদ্রিদ।

আর ফেদের এই জয়সূচক গোলের নেপথ্যে রয়েছে দারুণ একটি অদ্ভুত কাহিনী।
ফেদে ভালভার্দে গোল করেছেন তার প্রেমিকার কাছ থেকে বাঁচার জন্য। প্রেমিকার তৈরি করা খাবারের থেকে বাঁচতে গোল! এমন তথ্য ফাঁস করেছেন ভালভার্দের প্রেমিকা সাংবাদিক মিনা বেনিনো। সম্প্রতি হোয়াটসঅ্যাপে ফেদে ভালভার্দেকে পাঠানো বার্তার স্ক্রিনশট তিনি পোস্ট করেন টুইটে।

সেখানে লেখা রয়েছে, ‘মাঠে নেমে যদি গোল করতে না পার, তাহলে প্রতিদিন আমার হাতের রান্না খেতে হবে। একটু ভেবে দেখো, সেটা কেমন হবে?’ বোঝাই যাচ্ছে মিনার রান্না অখাদ্য মনে হয় প্রেমিক ভালভার্দের কাছে।রিয়াল মাদ্রিদের এই সেন্ট্রালের প্রেমিকা মিনা ফুটবলের পাড়ভক্ত। সেটা হওয়াই স্বাভাবিক। কারণ আর্জেন্টিনার নাগরিক। তবে ২০১৯ সাল থেকে স্পেনের মাদ্রিদে বসবাস করছেন মিনা। স্বামী রিয়াল মাদ্রিদ তারকা হলেও মিনা নিজ দেশের রিভার প্লেট ক্লাবের সমর্থক।

ফুটবল নিয়ে ভালভার্দের এই প্রেমিকা নানা ধরনের খুনসুটি করে নিজের সোশ্যাল মিডিয়ায়, যা দেখতে মরিয়া ফুটবলপ্রেমীদের অনেকেই।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

Most Popular

Recent Comments