Wednesday, April 17, 2024
spot_imgspot_imgspot_imgspot_img
Homeসিলেট সংবাদবিশ্বনাথে রেসকিউ লাইফ ফাউন্ডেশনের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প সম্পন্ন

বিশ্বনাথে রেসকিউ লাইফ ফাউন্ডেশনের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক:: সিলেটের বিশ্বনাথে রেসকিউ লাইফ ফাউন্ডেশনের উদ্যোগে ও নর্থ ইস্ট মেডিক্যাল কলেজ হাসপাতালের সার্বিক সহযোগিতায় সাত শতাধিক রোগীকে ফ্রি চিকিৎসাসেবা প্রদান এবং প্রায় ত্রিশ হাজার টাকা মূল্যের ঔষধ ফ্র্রি বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (১৮ জানুয়ারি) সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত উপজেলার রামপাশা ইউনিয়নের আমতৈল গ্রামের আল-আজম উচ্চ বিদ্যালয় ও কলেজে ফ্রি মেডিক্যাল ক্যাম্পের মাধ্যমে ওই এলাকার রোগিদেরকে এই সেবা প্রদান করা হয়। নর্থ ইস্ট মেডিক্যাল কলেজ হাসপাতালের ১২জন বিশেষজ্ঞ চিকিৎসকসহ ১৮জনের একটি মেডিক্যাল টিম এই সেবা প্রদান করে।
বিভিন্ন সময়ে ফ্রি মেডিক্যাল ক্যাম্প পরিদর্শন করেন নর্থ ইস্ট মেডিক্যাল কলেজ হাসপাতালের এমডি ডা. শাহরিয়ার হোসেন চৌধুরী, বিশ্বনাথ প্রেসক্লাবের কোষাধ্যক্ষ আক্তার আহমদ শাহেদ, বিশ্বনাথ সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আব্বাস হোসেন ইমরান, স্থানীয় ইউপি সদস্য আবুল খয়ের, সাংবাদিক তজম্মুল আলী রাজু ও জামাল মিয়া।
রেসকিউ লাইফ ফাউন্ডেশনের সভাপতি আবদুন নূরের নেতৃত্বে ফ্রি মেডিক্যাল ক্যাম্প বাস্তবায়নে অগ্রণী ভূমিকা পালন করেন সহসভাপতি রাহী বিন কামাল, সাধারণ সম্পাদক নাহিদ আহমেদ সুয়েব, যুগ্ম সাধারণ সম্পাদক শুভ্র দেব শুভ, মাজহারুল ইসলাম সাব্বির, সাংগঠনিক সম্পাদক আবদুস সামাদ আজাদ, সহসাংগঠনিক সম্পাদক মাহি আহমেদ, বাপ্পি মালাকার, অর্থ সম্পাদক জাহিদুর রহমান নাবিল, রক্ত বিষয়ক সম্পাদক শাহীন আলম, সহরক্ত বিষয়ক সম্পাদক শেখ নজির আহমেদ, প্রচার সম্পাদক আল-আমিন সাইদ, সহপ্রচার সম্পাদক আবদুল বাছিত, অফিস সম্পাদক মাহিম শেখ, আইন বিষয়ক সম্পাদক শেখ সামাদ, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক রিপন আহমেদ, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক রিফাত আল রাফি, সদস্য এমরান আহমেদ রাজু, ইয়াছিন আরাফাত, আবদুল সুয়েব, রায়হান আহমেদ, কয়েস আহমেদ, রাসেল, মাহমুদুল হাসান সাইম, হাবিবা বেগম ও হালিমা বেগম।
সহযোগিতা করেন বিশ্বনাথ সরকারি কলেজের রোভার স্কাউট গ্রুপের সদস্য আশরাফুর ইসলাম জনি, আকিল আহমেদ, রাইয়ান আহমেদ, জাহেদ আহমেদ, উত্তর বিশ্বনাথ আমজদ উল্লাহ ডিগ্রি কলেজের রোভার স্কাউট গ্রুপের সদস্য মাজহারুল ইসলাম পাবেল, তারেক জামিল ও সোহাগ আহমেদ প্রমুখ।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

Most Popular

Recent Comments