Thursday, February 29, 2024
spot_imgspot_imgspot_imgspot_img
Homeসিলেট সংবাদবিশ্বনাথে যুক্তরাষ্ট্র প্রবাসীর অর্থায়নেনির্মিত ব্রিজের উদ্বোধন

বিশ্বনাথে যুক্তরাষ্ট্র প্রবাসীর অর্থায়নে
নির্মিত ব্রিজের উদ্বোধন

৪ লক্ষ টাকা ব্যয়ে সিলেটের বিশ্বনাথে যুক্তরাষ্ট্র প্রবাসী আব্দুল কালামের অর্থায়নে ডিগার খালের উপর নবনির্মিত ব্রিজের উদ্বোধন করা হয়েছে। শনিবার (৫ ফেব্রুয়ারী) দুপুরে রামধানা গ্রামের ডিগার খাল নামক স্থানে ফিতা কেটে এ ব্রিজের উদ্বোধন করা হয়। পরে আনুষ্ঠানিকভাবে যুক্তরাষ্ট্র প্রবাসীর বাড়ীতে ‘মরহুম হাজী মর্তুজ আলী, আমিরুন বিবি ও আব্দুর রহিম স্মরণে গঠিত’ গরীব অসহায় কল্যাণ ফান্ডের উদ্যোগে এলাকার ৬৫জন গরীব-অসহায়দের প্রত্যেককে ৯০০ টাকা করে মাসিক ভাতা প্রদান করা হয়।
গরীব অসহায় কল্যাণ ফান্ডের চেয়ারম্যান যুক্তরাষ্ট্র প্রবাসী আব্দুল কালামের সভাপতিত্বে ও বিশ্বনাথ ক্রিকেট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক একেএম তুহেমের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য দেন বিশ্বনাথ পুলিশ স্টেশনের অফিসার ইন-চার্জ (ওসি) গাজী আতাউর রহমান। বক্তব্যে তিনি বলেছেন, প্রবাসীরা নিজেদের কষ্ঠার্জিত অর্থ দিয়ে দেশের গরীব-অসহায় মানুষের কল্যাণে কাজ করেন। প্রবাসীদের প্রেরিত অর্থের রেমিটেন্স থেকেই দেশ অর্থনৈতিকভাবে শক্তিশালী হচ্ছে। তাই আমাদের সবাইকে নিজ নিজ অবস্থান থেকে সল্প সময়ের জন্য দেশে আসা প্রবাসীদেরকে নিজেদের অন্তরের খাঁটি ভালবাসা দিয়ে উৎসাহিত করা ও তাদের প্রাপ্য সম্মান দেওয়া উচিত। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন রামপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মোহাম্মদ আলমগীর, রামধানা গ্রামের প্রবীন মুরব্বী আব্দুল ওয়াদুদ বিএসসি, রাজনীতিবিদ হাজী আব্দুল হাই, গরীব অসহায় কল্যাণ ফান্ড পরিচালনা কমিটির সভাপতি আবুল লেইছ। শুরুতেই স্বাগত বক্তব্য দেন বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের সচিব ও ফান্ড পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক বিজিত সরকার।
এসময় উপস্থিত ছিলেন গ্রামের মুরব্বী লালা মিয়া, হারুন মিয়া, নূর ইসলাম, মঈন উদ্দিন, বিশ্বনাথ প্রেস ক্লাবের কোষাধ্যক্ষ আক্তার আহমদ শাহেদ, সাংবাদিক এমদাদুর রহমান মিলাদ, কেন্দ্রীয় ধ্রুবতারার সাংগঠনিক সম্পাদক আব্দুল বাতিন, জেলা ধ্রুবতারার সাধারণ সম্পাদক আবু সুফিয়ান, প্রবাসী মুনতাসির কালাম, মুলহিন কালাম রুমন, গরীব অসহায় কল্যাণ ফান্ড পরিচালনা কমিটির কোষাধ্যক্ষ আসাদ উদ্দিন, সংগঠক সাইদুর রহমান রাজু, আব্দুল কাইয়ুম, আরশ আলী, জুয়েল মিয়া প্রমুখ।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

Most Popular

Recent Comments