Wednesday, December 6, 2023
spot_imgspot_imgspot_imgspot_img
Homeসিলেট সংবাদবিশ্বনাথে ৩শ পরিবারকে যুক্তরাজ্য প্রবাসীর বস্ত্র বিতরণ

বিশ্বনাথে ৩শ পরিবারকে যুক্তরাজ্য প্রবাসীর বস্ত্র বিতরণ

নিজস্ব প্রতিবেদক:: সিলেটের বিশ্বনাথের শেখ নেছার আহমেদ যুব ও ক্রীড়া সমাজ কল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রবাসী শেখ নেছার আহমদের মায়ের মৃত্যুবার্ষিকী উপলক্ষে শাহজিরগাও এলাকার ৩শত গরীব অসহায় পরিবারের মাঝে শাড়ী, লুঙ্গি ও কম্বল বিতরণ করা হয়েছে। শনিবার (৫ ফেব্রুয়ারি) দুপুরে পৌরসভার শাহজিরগাঁও গ্রামে শেখ মামুন উল্লাহ ক্রিকেট একাডেমীর উদ্যোগে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। বিতরণী অনুষ্ঠানে প্রধান অথিতির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সিলেট-২ আসনের সাবেক সাংসদ আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী। বক্তব্যে তিনি বলেন,
কারিকোনা জামে মসজিদের মোতাওয়াল্লি সিরাজ আলীর সভাপতিত্বে ও শেখ নেছার আহমেদ যুব ও ক্রীড়া সমাজ কল্যাণ সংস্থার সাধারন সম্পাদক শাহাব উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শাহ আসাদুজ্জামান, শেখ নেছার আহমেদ যুব ও ক্রীড়া সমাজ কল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রবাসী শেখ নেছার আহমেদ, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মোহাম্মদ আমির আলী চেয়ারম্যান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মকদ্দছ আলী, রামপাশা ইউনিয়ন চেয়ারম্যান অ্যাডভোকেট মোহাম্মদ আলমগীর, পৌর আওয়ামী লীগের আহবায়ক আব্দুল জলিল জালাল, উপজেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক নুরুল হক মেম্বার, উপজেলা কৃষক লীগের সভাপতি ছোরাব আলী, উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিব, উপজেলা সেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক  আতিকুর রহমান আতিক। শুরুতেই শুভেচ্ছা বক্তব্য রাখেন শেখ নেছার আহমেদ যুব ও ক্রীড়া সমাজ কল্যাণ সংস্থার সভাপতি রফিক আলী। এরআগে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন শাহজিরগাও জামে মসজিদের মোয়াজ্জিন হাফিজ আতিকুর রহমান।
এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ সুমন, জেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সাংগঠনিক কবিরুল ইসলাম কবির, উপজেলা সেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি বদরুল আলম, উপজেলা শ্রমিক লীগের সভাপতি হাজী আমির আলী, উপজেলা কৃষক লীগের সহ-সভাপতি প্রবাসী আহমদ আলী, সাধারণ সম্পাদক আব্দুল হান্নান বদরুল, বিশ্বনাথ বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভাপতি সেলিম আহমদ, আওয়ামী লীগ নেতা আনছার আলী, মশাহিদ আলী, জয়নাল আবেদীন মেম্বার, প্রবাসী গৌছ আলী, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জুবায়ের আহমদ জয় প্রমূখ। এছাড়াও শেখ নেছার আহমেদ যুব ও ক্রীড়া সমাজ কল্যাণ সংস্থা ও শেখ মামুন উল্লাহ ক্রিকেট একাডেমীর নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

Most Popular

Recent Comments