Thursday, July 18, 2024
spot_imgspot_imgspot_imgspot_img
Homeভারত-বাংলা৮২ বছরের বৃদ্ধের বিরুদ্ধে ৭৮ বছরের স্ত্রীর যৌতুকের মামলা!

৮২ বছরের বৃদ্ধের বিরুদ্ধে ৭৮ বছরের স্ত্রীর যৌতুকের মামলা!

স্বামীর বয়স ৮২। স্ত্রীও ৮০ ছুঁইছুঁই। অশীতিপর বৃদ্ধ স্বামীর বিরুদ্ধে যৌতুক না পেয়ে অত্যাচার করার অভিযোগ করলেন স্ত্রী। চাঞ্চল্যকর এই ঘটনা ঘটেছে উত্তরপ্রদেশের কানপুরের চাকেরি এলাকায়। বৃদ্ধার এমন পদক্ষেপে চমকে গিয়েছেন তার সন্তানও। ভারতের স্থানীয় গণমাধ্যমের খবরে বলা হয়েছে, স্বামী, জামাইসহ মোট ছয় জনের বিরুদ্ধে অভিযোগ করেছেন ওই বৃদ্ধা। তাকে মারধর করে বাড়ি থেকে বের করে দেওয়া হয়েছে বলে দাবি তার।

যৌতুকবিরোধী আইনে মামলার পর পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। গণেশনারায়ণ শুক্ল নামে ওই বৃদ্ধের সন্তান রজনীশ জানিয়েছেন, তার মা কোনো আত্মীয়ের প্রভাবেই এমন কাণ্ড ঘটিয়েছেন। তিনি বলেন, যৌতুকবিরোধী আইনে মামলা দায়ের হয়েছে শুনে আমার বাবা অবাক হয়েছেন।

প্রতিবেশীদের বক্তব্য, গণেশ লাঠি ছাড়া চলতে পারেন না। সেই গণেশের বিরুদ্ধে এমন মামলা দায়ের হওয়ায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। গণেশের আইনজীবী শিবেন্দ্রকুমার পাণ্ডের দাবি, এ ক্ষেত্রে যৌতুকবিরোধী আইনের অপব্যবহার করা হয়েছে। এই আইনজীবী বলেন, বিয়ের এত বছর পর যৌতুক নিয়ে অভিযোগ তোলার কোনো মানে হয় না। বর্তমানে বিষয়টি বিচারাধীন। এই সমস্যা যাতে সমঝোতার মাধ্যমেই মেটে তার চেষ্টা করা হচ্ছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

Most Popular

Recent Comments