Tuesday, April 16, 2024
spot_imgspot_imgspot_imgspot_img
HomeUncategorizedসুনামগঞ্জে ফার্মেসী থেকে প্রবাসীর স্ত্রীর খন্ডিত লাশ উদ্ধার

সুনামগঞ্জে ফার্মেসী থেকে প্রবাসীর স্ত্রীর খন্ডিত লাশ উদ্ধার

সুনামগঞ্জের জগন্নাথপুুরে এক সৌদি প্রবাসীর স্ত্রীর খন্ডিত লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৭ জানুয়ারী) দুপুরে পুলিশ নারীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, জগন্নাথপুর পৌরশহরের জগন্নাথপুর বাজারের মির্জা আব্দুল মতিন মার্কেটের অভি ফার্মেসির ভেতরে শাহানাজ পারভীন জোৎস্না (৩৫) নামের ওই নারীর খন্ডিত লাশ পুলিশ।

ওই নারীর স্বামী ছুরুক মিয়া দীর্ঘদিন ধরে সৌদি আরবে রয়েছেন। তার গ্রামের বাড়ি উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের নারিকেলতলা গ্রামে। তিনি জগন্নাথপুর পৌরসভার পেছনের কলোনিতে ছেলে-মেয়ে নিয়ে বসবাস করতেন। বুধবার বিকেলে ওষুধ কেনার কথা বলে ঘর থেকে বের হয়ে নিখোঁজ হন নারী। রাতে অনেক খোঁজাখুঁজি করে তাকে না পেয়ে স্বজনদের সন্দেহ হলে ফার্মেসী মালিকের সি/এ মার্কেটের বাসায় খোঁজ করে জানতে পারেন তিনি পরিবার পরিজন নিয়ে ভোরে পালিয়ে গেছেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তার উপস্থিতিতে পুলিশ অভি ফার্মেসীর তালা ভেঙে ভেতরে বিছানার চাদর দিয়ে মোড়ানো ৬ টুকরো লাশ উদ্ধার করে। ঘটনার পর থেকে ফার্মেসীর মালিক জিতেশ গোপ পলাতক রয়েছেন। জিতেশ গোপ কিশোরগঞ্জের ইটনা উপজেলার সইলা গ্রামের যাদব গোপের ছেলে।

নিহত নারীর ভাই হেলাল মিয়া জানান, গত বুধবার ওষধ কিনতে বের হয়ে আর বাসায় ফেরেন নি। তাই খোঁজাখুজি করে না পেয়ে ফার্মেসীর ভেতরে লাশ পায় পুলিশ।
জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, প্রাথমিকভাবে লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। হত্যাকান্ডে ব্যবহৃত একটি ছুরি উদ্ধার করা হয়েছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

Most Popular

Recent Comments