Tuesday, April 16, 2024
spot_imgspot_imgspot_imgspot_img
Homeবাংলাদেশঢাকাগণফোরামের একাংশের জাতীয়কাউন্সিলে হামলা-ভাংচুর

গণফোরামের একাংশের জাতীয়
কাউন্সিলে হামলা-ভাংচুর

বাংলাপেইজ ডেস্ক:: গণফোরামের একাংশের জাতীয় কাউন্সিলে হামলা করা হয়েছে বলে অভিযোগ করেছেন অপর অংশের নেতারা। এ সময় কাউন্সিলের চেয়ার টেবিল ভাংচুর করা হয়। পরে পুলিশ এসে একপক্ষকে জাতীয় প্রেসক্লাব থেকে বের করে দেয়। শনিবার (১২মার্চ) সকাল ১০টার দিকে জাতীয় প্রেসক্লাবের হল রুমে এ হামলার ঘটনা ঘটে বলে অভিযোগ করেছেন ড. কামাল হোসেন অংশের নেতা মোস্তাক আহমেদ। তিনি বলেন, আমাদের পূর্বনির্ধারিত কাউন্সিল অধিবেশন শুরু হওয়ার আগে প্রেসক্লাবের হলরুমে ভাঙচুর করা হয়েছে। তারা আমাদের ব্যানারও নিয়ে গেছে। কার নেতৃত্বে হামলা হয়েছে জানতে চাইলে তিনি বলেন, মোস্তাক মহসীন মন্টু গ্রুপের নেতা অ্যাডভোকেট মহসিন রশিদ ও অ্যাডভোকেট হেলালের নেতৃত্বে ২০-২৫ লোক হামলা করে ব্যানার নিয়ে যায়। এ সময় ড. কামাল হোসেন গ্রুপের নেতা মোকাব্বির খান এমপিসহ ১০-১৫জন আহত হয়েছেন বলেও তিনি দাবি করেন। তবে হামলার পরে পুনরায় কাউন্সিল অধিবেশন শুরু করা হয়েছে।
জানতে চাইলে মোস্তাফা মহসীন মন্টু গ্রুপের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সুব্রত চৌধুরী বলেন, দ্রব্যমূল্যের ঊর্দ্ধগতির প্রতিবাদে প্রেসক্লাবের সামনে আমাদের মানববন্ধন ছিল। সেখানে মোকাব্বিরের লোকেরা হামলা করে কয়েকজনকে আহত করেছে। এরপর মহসিন রশীদের নেতৃত্বে আমাদের লোকেরা তাদের কাউন্সিল স্থলে গিয়ে জানতে চায় যে তারা আমাদের মানববন্ধনে কেন হামলা করেছে। তখন কিছু একটা হয়ে থাকতে পারে। তবে আমি সেখানে ছিলাম না। বিস্তারিত বলতে পারবো না।
মোকাব্বির খান এমপি বলেন, তারা গণতান্ত্রিক পদ্ধতিতে কাউন্সিলের আয়োজন করেছেন। এটা পূর্ব নির্ধারিত কর্মসূচি। কিন্তু কিছু দুস্কৃতিকারী কাউন্সিলে হামলা করে আমাকেসহ আরো অনেককে আহত করেছে। এটা গণতন্ত্রের ওপর হামলা। গণফোরাম থেকে বহিস্কৃতরা এই হামলা চালিয়েছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

Most Popular

Recent Comments