Sunday, May 19, 2024
spot_imgspot_imgspot_imgspot_img
Homeলিডনিউজহবিগঞ্জে দুই বাস ও ট্রাকের ত্রিমূখী সংঘর্ষ: নিহত বেড়ে ৬ : আহত...

হবিগঞ্জে দুই বাস ও ট্রাকের ত্রিমূখী সংঘর্ষ: নিহত বেড়ে ৬ : আহত ১৫


শায়েস্তাগঞ্জ প্রতিনিধি:: হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে দুই বাস ও ট্রাকের ত্রিমূখী সংঘর্ষে আরও দুইজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে এই ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে দাড়ালো ছয়জনে।
এদের মধ্যে এককজন হবিগঞ্জ সদর হাসপাতালে ও অন্যজন সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান।
শনিবার (১২ মার্চ) সকালে তারা মারা গেছেন। এর আগে শুক্রবার (১১ মার্চ) রাত সাড়ে ১০টার দিকে সিলেট-ঢাকা মহাসড়কের শায়েস্তাগঞ্জে হাইওয়ে থানার সামনে এ দূর্ঘঘনা ঘটে। নিহতের নাম পরিচয় এখনও নিশ্চিত হওয়া যায়নি। শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অজয় চন্দ্র দে ঘটনার নিশ্চিত করেছেন।
স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে সিলেট-ঢাকা মহাসড়কের শায়েস্তাগঞ্জ উপজেলার ঊলুকান্দি-বিরামচর সড়কের হাইওয়ে থানার সামনে সিলেট থেকে ঢাকাগামী একটি যাত্রীবাহী বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় অপর একটি বাস দ্রুতগতিতে আসলে ত্রিমূখী সংঘর্ষের সৃষ্টি হয়। এতে ঘটনাস্থলেই দুজন মারা যান। গুরুতর আহত অবস্থায় ১৫জনকে হবিগঞ্জ সদর হাসপাতালে নেওয়া হলে সেখানে আরও দুইজনের মৃত্যু হয়।
হবিগঞ্জ সদর হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক ডা. ওমর ফারুক জানান, হবিগঞ্জ সদর হাসপাতালে গুরুতর আহতদের প্রাথমিক শেষে ১২জনক ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। এরমধ্যে অনেকেরই হাত পা বিচ্ছিন্ন হয়ে গেছে। এছাড়া অন্যদের আশংকাজনক অবস্থায় হবিগঞ্জ সদর হাসপাতালে ও সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালেভর্তি করা হয়েছে।
হবিগঞ্জ ফায়ার সার্ভিসের সিনিয়র অফিসার জাহাঙ্গির আলম জানান, দূর্ঘটনার খবর পেয়ে হবিগঞ্জ ফায়ার সার্ভিসসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌছে হতাহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। আহতদের মধ্যে অনেকেই মূমুর্ষ অবস্থায় ছিলেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

Most Popular

Recent Comments