test
Tuesday, June 25, 2024
spot_imgspot_imgspot_imgspot_img
Homeসিলেট সংবাদবিশ্বনাথে পৌর নির্বাচনে মেয়র পদে নৌকার মনোনয়ন চান প্রবাসী এমএ মজনু

বিশ্বনাথে পৌর নির্বাচনে মেয়র পদে নৌকার মনোনয়ন চান প্রবাসী এমএ মজনু


বিশ্বনাথ প্রতিনিধি: সিলেটের বিশ্বনাথে আগামী পৌর নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করতে চান যুক্তরাজ্য যুবলীগের সহ-সভাপতি ও এমএ মজনু ফোরামের প্রতিষ্ঠাতা মোহাম্মদ আলী মজনু। বৃহস্পতিবার (২৪ মার্চ) সন্ধ্যায় ফোরামের কার্যালয়ে উপজেলার কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি এ আশা প্রকাশ করেন।
প্রবাসী এমএ মজনু বলেন, ছাত্র জীবন থেকে তিনি ছাত্রলীগের রাজনীতিতে জড়িয়ে পড়েন। পরবর্তিতে যুক্তরাজ্য গেলেও সেখানে তিনি যুবলীগের রাজনীতি শুরু করেন। তিনি বলেন, জীবনের এ পর্যন্ত বঙ্গবন্ধুর আদর্শকে বুকে লালন করে রাজনীতি করে আসছেন। জীবনের শেষ মূহুর্ত যেন বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে যেতে পারেন। তিনি বলেন, দল যদি আমার কর্মের মূল্যায়ন করে আগামী পৌর নির্বাচনে নৌকা প্রতীক দেন তাহলে আমি এর প্রতিদান দিতে প্রস্তুত রয়েছি।
তিনি আরও বলেন, বাংলাদেশ উন্নয়নশীল দেশে রুপান্তরিত হয়েছে। অথচ বিশ্বনাথবাসী উন্নয়ন থেকে বঞ্চিত হচ্ছেন বারবার। এ জনপদের উন্নয়নে অনেক কাজ করার সুযোগ রয়েছে। তিনি বলেন, আমি শুরু থেকেই আর্তমানবতার সেবায় নিয়োজিত রয়েছি। এজন্য এমএ মজনু ফোরাম গঠন করা হয়েছে। এই ফোরামের মাধ্যমে উপজেলার পরিবেশ, শিক্ষা, ক্রীড়া ও সামাজিক উন্নয়নে কাজ করে যেতে চাই। তিনি বলেন, ইতিমধ্যে উপজেলার বিভিন্ন মসজিদ, মাদ্রাসা, শিক্ষাপ্রতিষ্ঠানের অবকাঠামো উন্নয়নে কাজ করেছি। এসময় উপজেলাবাসী সকলের সহযোগীতা কামনা করেন তিনি। মতবিনিময় সভায় অংশ নেন
বিশ^নাথ প্রেসক্লাবের সভাপতি জাহাঙ্গীর আলম খায়ের, সহ-সভাপতি কামাল মুন্না, সাধারণ সম্পাদক নবীন সোহেল, কোষাধ্যক্ষ আক্তার আহমদ শাহেদ, দপ্তর সম্পাদক আব্দুস সালাম, নির্বাহী সদস্য আশিক আলী, রোহেল উদ্দিন, বদরুল ইসলাম মহসিন, বিশ্বনাথ সাংবাদিক ইউনিয়নের সভাপতি সাইফুল ইসলাম বেগ, সাধারণ সম্পাদক আব্বাস হোসেন ইমরান, এমএ মজনু ফোরামের সভাপতি মাহবুবুর রহমান, সদস্য আনহার আলী, সালমান আহমদ, সাংবাদিক তজম্মুল আলী রাজু, মোহাম্মদ আলী শিপন, এমদাদুর রহমান মিলাদ, নুর উদ্দিন, জামাল মিয়া, নুরুল ইসলাম প্রমুখ।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

Most Popular

Recent Comments