Thursday, July 18, 2024
spot_imgspot_imgspot_imgspot_img
Homeপ্রবাসলেবাননে শাহজালাল প্রবাসী সংগঠনের দোয়া ও ইফতার মাহফিল

লেবাননে শাহজালাল প্রবাসী সংগঠনের দোয়া ও ইফতার মাহফিল

ওয়াসীম আকরাম, লেবানন থেকে: লেবাননের রাজধানী বৈরুতে শ্রমিক ফেডারেশন অফিস হল রুমে শাহজালাল প্রবাসী সংগঠন লেবানন শাখার উদ্যোগে কোরআন-হাদীস ভিত্তিক আলোচনা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। অত্র সংগঠনের সভাপতি মোঃ ফজলু মিয়া (আফজাল) এর সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক আবদুল হান্নান সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে ছিলেন, শ্রমিক ফেডারেশন (পেনাসল) প্রেসিডেন্ট কেষ্ট্র আবদুল্লাহ।

বিশেষ অতিথি হিসেবে ছিলেন, শাহজালাল সংগঠনের প্রধান উপদেষ্টা মোঃ জিয়াউল হক,উপদেষ্টা সদস্য শালিক আহমেদ, জাহির আহমেদ, মোঃ লুৎফর রহমান,সিনিয়র সহ সভাপতি মো. খসরু মিয়া, প্রচার সম্পাদক আবদুল মন্নান, কোষাধ্যক্ষ জামিল আহমেদ ও দফতর সম্পাদক মুকাদ্দেস মিয়া। শুরুতে কোরআন থেকে তেলওয়াত করেন আবদুল মোমিন এবং শুভেচ্ছা বক্তব্যে ছিলেন আবদুল মন্নান।

সংক্ষিপ্ত আলোচনায় সে সময় বক্তব্য রাখেন, সহ সভাপতি শাহিন আহমেদ, বাহরান খান, সাংগঠনিক সম্পাদক আবদুর রহিম, সহ কোষাধ্যক্ষ শাহিনুর আহমেদ, সালমান আহমেদ, আবদুল আজিজ,আনোয়ার মোল্লা ও দেলোয়ার হোসেন।

সভাপতি তার বক্তব্যে শাহজালাল প্রবাসী সংগঠন লেবানন শাখার প্রতিষ্ঠা লগ্ন থেকে-বর্তমানে দেশে অবস্থান করছেন তাদেরকে স্মরণ করে বলেন, লেবাননে দীর্ঘ প্রায় আড়াই বছরের অধিক সময় ধরে চলছে রাজনৈতিক- অর্থনৈতিক সমস্যা সহ মহামারী করোনা।এ-ই সময়ে অনেকে এদেশ ত্যাগ করে মাতৃভূমি বাংলাদেশ চলে গেলেন। বর্তমানে আমরা যেই কয়জন অবস্থান করে আছি তাদের সকলের সহযোগিতায় অতীতের ন্যায় প্রবাসে ও দেশে অসহায়দের পাশে থাকার অঙ্গিকার ব্যক্ত করেন তিনি। সে সময় উপস্থিত ছিলেন, সাইদুর রহমান, জিলু মিয়া,জুনাইদ আহমেদ, রুবেল আহমেদ, মোঃ আলী, আবুল হাসান,রেজাউল হক,আনসার আলী, জাহানারা আক্তার লিজা,সাদ্দাম মিয়া,মোঃআলী ও মিসেস সাহারাসহ অনেকে। অবশেষে বৃহত্তর সিলেট বিভাগের লেবাননসহ সকল প্রবাসী ও দেশবাসী এবং মুসলিম উম্মার শান্তি কামনায় বিশেষ মোনাজাত করেন মোঃ আবদুল কাদের।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

Most Popular

Recent Comments