Thursday, July 18, 2024
spot_imgspot_imgspot_imgspot_img
HomePhotographyলন্ডন শহরে এবার হাতুড়ি ও ব্লেড দিয়ে ট্রেন স্টেশনের বাইরে হামলার চেষ্টা

লন্ডন শহরে এবার হাতুড়ি ও ব্লেড দিয়ে ট্রেন স্টেশনের বাইরে হামলার চেষ্টা

বাংলাপেইজ ডেস্ক:লন্ডন শহরে এবার হাতুড়ি ও ব্লেড দিয়ে ট্রেন স্টেশনের বাইরে হামলার চেষ্টা করেছে একদল দুষ্কৃতিকারী। তবে অল্পের জন্য রক্ষা পেয়েছেন হামলার স্বীকার ব্যক্তিঘটনাটি ঘটেছে গত শনিবার(২৩ এপ্রিল)সন্ধ্যা ৬ টা ২০ মিনিটের দিকে এলিফেন্ট এন্ড ক্যাসেল আন্ডারগ্রাউন্ড স্ট্রেশনের বাইরে ।জানাযায়,শনিবার প্রকাশ্যে হাতুড়ি ও ব্লেড দিয়ে কয়েকজন ব্যক্তি একজন ব্যক্তিকে হামলা করেন ব্যস্ততম একটি ট্রেন ষ্টেশনে।আর এমন ভয়াবহ ঘটনাটি দেখে চারপাশের অনেক মানুষ।
এই ভিডিও ফুটেজে দেখা যায়,একজন ব্যক্তি মাথায় হেলমেট পরে ব্লেড নিয়ে চারপাশে ছোটাছুটি করছে। আর এই সময় তার পাশে আরও দুই জন হাতুড়ি হাতে দেখা যায়।
এরপর এই তিনজন মিলে পায়ে হেটে আসা এক ব্যক্তির উপর হামলা করেন। যদিও সেই ব্যক্তি আকস্মিক এই হামলা দেখে দৌড়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। এই সময় পাশে দাড়িয়ে থাকা একটি গাড়ি থেকে একজন ব্যাক্তি বের হয়ে হামলার স্বীকার সেই ব্যক্তিকে বাঁচাতে সহায়তা করেন।ভিডিও ফুটেজে দেখা যায়, এই সময় কয়েকজন ঘটনার ভিডিও ধারন করেন। যেখানে দেখা যায় একজন ব্যক্তি ঘটনাস্থলে পরে থাকা অস্ত্রগুলো সরিয়ে নিচ্ছেন।

মেট পুলিশ বলছে,ঘটনাটি শোনার পরই তারা তাৎক্ষনিক ঘটনাস্থলে উপস্থিত হয়কিন্তু ততক্ষনে অপরাধীরা স্টেশনের বাইরে থেকে পালিয়ে যায়।এলিফেন্ট এন্ড ক্যাসেলের আকস্মিক হামলার ভিডিও ফুটেজ এসেছে পুলিশের হাতে। এই ঘটনায় কারও আহত হওয়ার তথ্য পায়নি তারা। তবে পুলিশ হামলাকারীদের খুজছেন। যদি কারও কাছে কোন তথ্য থাকে তা দিয়ে পুলিশকে সহায়তা করতে অনুরোধ করা হয়েছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

Most Popular

Recent Comments