Tuesday, April 23, 2024
spot_imgspot_imgspot_imgspot_img
HomePhotographyযুক্তরাজ্যের লুইশামে ভয়াবহ অগ্নিকাণ্ড:পাঁচ ঘন্টা পর নিয়ন্ত্রনে আগুন

যুক্তরাজ্যের লুইশামে ভয়াবহ অগ্নিকাণ্ড:পাঁচ ঘন্টা পর নিয়ন্ত্রনে আগুন

বাংলাপেইজ ডেস্ক:যুক্তরাজ্যের লুইশামের ডেপ্টফোর্ডের ক্রিক রোডের বিল্ডিংয়ে ব্লকে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। তবে বাসিন্দাদের নিরাপদে বাহিরে নিয়ে আসতে সক্ষম হয়েছে ফায়ার ব্রিগেরে কর্মীরা।মঙ্গলবার (২৬ এপ্রিল) দুপুরের দিকে ফ্লাটে আগুন লাগলে প্রায় পাঁচ ঘন্টায় ১২০ জন ফায়ার ফাইটার ও ১৫ টি ফায়ার ইঞ্জিনের প্রচেষ্টায় আগুন নেভাতে সম্ভব হলেও বিকেল পর্যন্ত ক্রিক রোডের চারপাশে ধোঁয়া দেখা যায়।

লন্ডন ফায়ার ব্রিগেডের পক্ষ থেকে জানানো হয়, দুপুর ১ টা ৩ মিনিটের দিকে তাদের কাছ ফোন আসে। জানানো হয় ক্রিক রোডের একটি ব্লকের উপরের ফ্লাট গুলোতে আগুন লেগেছে। তাৎক্ষনিক ৭০ জন ফায়ারফাইটার সেখানে উপস্থিত হলেও আগুন নিয়ন্ত্রনে আনা সম্ভব হয়নি। পরবর্তীতে সেখানে আরও ফায়ার ফাইটার ও ফায়ার ইঞ্জিন আনা হয়। এই সময় আশপাশসহ আকাশ ধোঁয়ায় ছেয়ে যায়।

উদ্ধারকর্মীরা জানান, ব্লকের ফ্লাট গুলোতে যেসব মানুষ রয়েছে তাদের উদ্ধার করে নিরাপদে বের করে আনা হয়। এখন পর্যন্ত কোন হতাহতের পাওয়া যায়নী বলে নিশ্চিত করেছে উদ্ধারকর্মীরা। একই সাথে কিভাবে ফ্লাটগুলোতে আগুন লাগলো সে বিষয়েও কিছু জানায়নি ফায়ার ব্রিগেরে কর্মকর্তারা।অন্যদিকে আজকে ব্লকের ফ্লাটের মানুষদের রাতে অন্যত্র রাখা হবে বলেও জানানো হয়েছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

Most Popular

Recent Comments