Tuesday, September 26, 2023
Homeলিডনিউজজাফলংয়ে পর্যটকদের ওপর হামলা : ৫ স্বেচ্ছাসেবক আটক

জাফলংয়ে পর্যটকদের ওপর হামলা : ৫ স্বেচ্ছাসেবক আটক

সিলেটের জাফলংয়ে পর্যটকদের ওপর হামলার ঘটনায় আরও তিনজনকে আটক করেছে পুলিশ। এ নিয়ে এ ঘটনায় হামলাকারী পাঁচ যুবককে আটক করলো পুলিশ।
বৃহস্পতিবার বিকেল ৫টার দিকে ঘটনাস্থলে অভিযান চালিয়ে গোয়াইনঘাট থানা পুলিশ তাদের আটক করে। আটকরা হলেন-গোয়াইনঘাট উপজেলার জাফলংয়ের পশ্চিম কালীনগর গ্রামের মৃত আব্দুল কাদিরের ছেলে নাজিম উদ্দিন (২৩), নয়াবস্তি এলাকার ইউসুফ মিয়ার ছেলে সোহেল রানা (২১) ও ইসলামপুর রাধানগর গ্রামের মৃত সিরাজ উদ্দিনের ছেলে জানার আবেদীন ওরফে জয়নাল (৪০)।

এর আগে বিকেল ৩টার দিকে দুজনকে আটক করেছিল ট্যুরিস্ট পুলিশ। তারা হলেন-গোয়াইঘাটের ইসলামপুর গ্রামের বাবুল মিয়ার ছেলে সেলিম আহমেদ (২১) ও পন্নগ্রামের মৃত রাখা চন্দ্রের ছেলে লক্ষ্মণ চন্দ্র দাস (২২)। তাদের গোয়াইনঘাট থানা হাজতে আটক রাখা হয়েছে। সিলেট জেলা পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পাঁচজনকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, পর্যটকদের মারধরের ঘটনায় জড়িত পাঁচজনকে আটক করা হয়েছে। জাফলং পর্যটনকেন্দ্রে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পুলিশ সুপার আরও বলেন, পর্যটকদের নিরাপত্তা নিশ্চিতে ডিবি পুলিশের পাশাপাশি সাদা পোশাকেও পুলিশ সদস্যরা কাজ করছেন। যেকোনো অপ্রীতিকর ঘটনা এড়াতে পুলিশ তৎপর রয়েছে।

পর্যটকদের ওপর হামলায় জড়িত সবাইকে আইনের আওতায় আনা হবে জানিয়ে তিনি বলেন, পর্যটকদের আতঙ্কিত হওয়ার কোনো কারণ নেই। পুলিশ সবসময় পর্যটকদের পাশে থাকবে। সিলেট জেলা প্রশাসক মজিবর রহমান বলেন, পর্যটকদের নিরাপত্তায় পুলিশ, ট্যুরিস্ট পুলিশসহ আইনশৃঙ্খলা বাহিনীকে নির্দেশ দেওয়া হয়েছে। পাশাপাশি ঈদ উপলক্ষে পর্যটনকেন্দ্রে ঢোকার জন্য ১০ টাকার টিকিট বা এন্ট্রি ফি আগামী সাতদিন না নেওয়ার জন্য নির্দেশ দেওয়া হয়েছে।

এর আগে দুপুর ২টার দিকে ১০ টাকার প্রবেশ ফির টিকিট না কাটায় লাঠিসোটা নিয়ে পর্যটকদের ওপর হামলা করেন উপজেলা প্রশাসনের টোল কাউন্টারে নিযুক্ত স্বেচ্ছাসেবকরা। হামলায় নারী, শিশুসহ অনন্ত পাঁচজন পর্যটক আহত হন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

Most Popular

Recent Comments