Tuesday, September 26, 2023
HomeUncategorizedবিপুল উৎসাহ উদ্দিপনার মধ্য দিয়ে লন্ডনে প্রবাসী বালাগঞ্জ-ওসমানী নগরএডুকেশন ট্রাস্টের নির্বাচনের মনোনয়নপত্র...

বিপুল উৎসাহ উদ্দিপনার মধ্য দিয়ে লন্ডনে প্রবাসী বালাগঞ্জ-ওসমানী নগর
এডুকেশন ট্রাস্টের নির্বাচনের মনোনয়নপত্র দাখিল

লন্ডন অফিস:বিপুল উৎসাহ উদ্দিপনার মধ্য দিয়ে সিলেটের ‘প্রবাসী বালাগঞ্জ-ওসমানী নগর এডুকেশন ট্রাস্টে’র নির্বাচনের মনোয়নপত্র দাখিল সম্পন্ন হয়েছে।গত ৮ মে রবিবার পূর্ব লন্ডনের মাইক্রোস বিজনেস সেন্টারে ২১টি পদের জন্য দুইটি প্যানেল পৃথক পৃথকভাবে এ মনোনয়নপত্র দাখিল করেন উভয় পক্ষের ট্রাস্টিরা প্রবাসের মাটিতে বৃহৎ এই সংগঠনের মনোনয়নপত্র দাখিলকে কেন্দ্র করে দেশের বিভিন্ন স্থান থেকে ট্রাস্টিরা জড়ো হতে থাকেন সময় বাড়ার সাথে সাথে কানায় কানায় পূর্ণ হয়ে যায় হল।উৎসব মূখর পরিবেশের শুরু হয় মনোনয়নপত্র দাখিলের আনুষ্টানিকতা।

পরে প্রধান নির্বাচন কমিশনার ব্যারিস্টার মো:আবুল কালাম,নির্বাচন কমিশনার ব্যারিস্টার মো: লুৎফুর রহমান, নির্বাচন কমিশনার অধ্যাপক মোহাম্মদ শাহজাহান মনোনয়নপত্র গ্রহন করে নির্বাচনের পরবর্তী করণীয় সম্পর্কে উপস্থিত উভয় প্যানেলের নেতৃবৃন্দকে অবহিত করেন।এতে বলা হয় আগামী ১৫ মে মনোনয়ন বাচাই,প্রত্যাহার ও প্রার্থীদের চুড়ান্ত তালিকা প্রকাশ ও প্রতীক বরাদ্ধ করা হবে।নতুন ট্রাস্টি রেজিষ্ট্রেশনের শেষ তারিখ ২২ মে। আর ১২ জুন পূর্ব লন্ডনের এনসাইন ইয়ুথ ক্লাবে নির্বাচন অনুষ্ঠিত হবে।নির্বাচনে সকল ট্রাস্টিদের সহযোগিতা কামনা করেছেন কমিশনাররা।

নির্বাচনে যে দুইটি প্যানেল মনোনয়নপত্র দাখিল করেছে তার মধ্যে একটিতে সভাপতি হিসেবে মনোনয়নপত্র দাখিল করেছেন কমিউনিটি নেতা বদরুল ইসলাম,সাধারণ সম্পাদক পদে(সদ্য বিদায়ী সাধারণ সম্পাদক )বিশিষ্ট ব্যবসায়ী ও সংগঠক মিজানুর রহমান মিরু ও ট্রেজারার পদে মো: আনসার মিয়া।
অপর প্যানেলের সভাপতি প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেছেন সাদ মিয়া,সাধারণ সম্পাদক পদে মো:নজমুল ইসলাম ও ট্রেজারার পদে মুজিবুর রহমান চৌধুরী।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

Most Popular

Recent Comments