Wednesday, April 17, 2024
spot_imgspot_imgspot_imgspot_img
Homeবাংলাদেশআন্ডারপাসের ছাদের সঙ্গে আটকে গেল পিকনিকের বাস, শিশু নিহত

আন্ডারপাসের ছাদের সঙ্গে আটকে গেল পিকনিকের বাস, শিশু নিহত

নারায়ণগঞ্জ তিতাস গ্যাস অফিসের কর্মকর্তা-কর্মচারীদের পিকনিকের একটি দোতলা বাস দুর্ঘটনার কবলে পড়েছে। এতে এক শিশু নিহত এবং অন্তত ২২ জন আহত হয়েছেন।

শনিবার (২ মার্চ) সকাল ১০টার দিকে পূর্বাচল ফায়ার সার্ভিস কার্যালয়ের সামনের সার্ভিস সড়কে এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, পিকনিকের বাসটি পূর্বাচলের কাঞ্চন-কুড়িল বিশ্বরোড সড়কের (শেখ হাসিনা সরণির) একটি আন্ডারপাসের ছাদের সঙ্গে ধাক্কা লেগে এ দুর্ঘটনার কবলে পড়ে।

এরমধ্যে চারজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। খবর পেয়ে পূর্বাচল ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে বাসে থাকা যাত্রীদের উদ্ধার করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন রূপগঞ্জ থানার ওসি দীপঙ্কর চন্দ্র সাহা।

তিনি বলেন, এখন পর্যন্ত একজন শিশু নিহত হয়েছে। বাকি অন্তত ২২ জন আহত হয়েছে বলে জানতে পেরেছি।

এ বিষয়ে তিতাস গ্যাস অ্যান্ড ট্রান্সমিশনের নারায়ণগঞ্জের ডিজিএম প্রকৌশলী মামুন আর রশীদ বলেন, পিকনিক বাস দুর্ঘটনায় আমাদের এক সহকর্মীর সন্তান মারা গেছেন। তার নাম আখিল (১২)। সে তার মা নিলুফার সঙ্গে পিকনিকে যাচ্ছিল। নিলুফাও গুরুতর আহত হয়েছেন। তার একটি পা কাটা গেছে।

আহতরা হলেন তিতাস কর্মকর্তা রবিন লাল, শাকিল, শাভা, মিনহাজ, শরিফুল, নিলুফা, মনোয়ারা, রেহেনা, শুভ্রত, তানজিম, নজরুল ইসলাম, সুমাইয়া, শিরিন আক্তার, স্বর্ণা রানী, তানিয়া, জেরিন, শাহনাজ, আফরিনসহ অন্তত ২২ জন।

আহতদের প্রথমে রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালে পাঠানো হয়। পরে অবস্থার অবনতি হওয়ায় সেখান থেকে ১০ জনকে ঢাকা মেডিকেল কলেজ এবং নিলুফা ও তার ছেলে আখিলকে পঙ্গু হাসপাতালে স্থানান্তর করা হয়। পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আখিল মারা যায়।

আইকে/বাংলাপেইজ

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

Most Popular

Recent Comments