Saturday, July 13, 2024
spot_imgspot_imgspot_imgspot_img
Homeজাতীয়কিশোর গ্যাংয়ের সঙ্গে কাউন্সিলরদের সম্পর্ক রয়েছে: ডিএমপির ডিবি প্রধান

কিশোর গ্যাংয়ের সঙ্গে কাউন্সিলরদের সম্পর্ক রয়েছে: ডিএমপির ডিবি প্রধান

গত দুই দিনে রাজধানীর উত্তরা ও মতিঝিল এলাকা থেকে কিশোর গ্যাং গ্রুপের ৭৫ জন সদস্যকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। এরমধ্যে আজ গ্রেফতার হয়েছে অন্তত ৪২ জন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে, গ্রেফতারকৃতদেরকে সাথে এলাকার সাবেক ও বর্তমান কাউন্সিলরদের সম্পর্ক আছে এমন তথ্য পাওয়া গেছে বলেও জানান ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ডিবি প্রধান হারুন অর রশীদ।

বুধবার (৬ মার্চ) দুপুরে এক সংবাদ সম্মেলনে তিনি এ তথ্য জানান। ডিএমপির ডিবি প্রধান বলেন, গতকাল ও আজ দুই দিনের অভিযানে এখন পর্যন্ত ৭৫ জনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত কিশোররা এলাকার বড় ভাইদের নিয়ন্ত্রণে থেকে চুরি, ছিনতাই থেকে শুরু করে মাদক ব্যবসাসহ নানা অপকর্মে জড়িত।

হারুন অর রশিদ বলেন, শুধু নিম্নবিত্ত পরিবার নয়, উচ্চবিত্ত পরিবারের সন্তানরাও কিশোর গ্যাং গ্রুপের সাথে জড়িত হয়ে পড়ছে। তাদের পোশাক, চুলে কাটিং থেকে চলাফেরা সবই ভীতিকর। এই সব ধনীর সন্তানরা প্রথমে মাদক সেবন, পরে মাদক বিক্রিতেও জড়িয়ে যাচ্ছে।

কিশোর গ্যাংয়ের আশ্রয় দেয়া বড় ভাইদের পরিচয় প্রকাশ করা হবে কিনা জানতে চাইলে তিনি বলেন, আমরা বর্তমানে কিশোর গ্যাংয়ের কিছু সদস্যদের গ্রেফতার করেছি। তাদের জিজ্ঞাসাবাদে আমরা অনেকের নাম পেয়েছি। কারা কারা কিশোর গ্যাং সদস্যদের আশ্রয়-প্রশ্রয় দেয় তা তদন্ত করে বের করা হচ্ছে বলেও জানান হারুন অর রশিদ।

আইকে/বাংলাপেইজ

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

Most Popular

Recent Comments