Tuesday, May 14, 2024
spot_imgspot_imgspot_imgspot_img
Homeআজকের শীর্ষ সংবাদজুড়ী ওয়েলফেয়ার এসোসিয়েশনইউকে'র খাদ্য সামগ্রী বিতরণ

জুড়ী ওয়েলফেয়ার এসোসিয়েশনইউকে’র খাদ্য সামগ্রী বিতরণ

লন্ডন অফিস: মৌলভীবাজার জেলার জুড়ী ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে’র পক্ষ থেকে পবিত্র রমজান মাস ও আসন্ন ঈদ-উল-ফিতর উপলক্ষে উপজেলায় জুড়ী বড় মসজিদ প্রাঙ্গণে সুবিধাবঞ্চিত ৩২০ টি পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

রোববার (৭ এপ্রিল) দুপুরে উপজেলার জুড়ী বড় মসজিদ প্রাঙ্গনে ঈদ সামগ্রী বিতরণ করা হয়। সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি ও জায়ফরনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী মাসুম রেজা সভাপতিত্বে ও জুড়ী উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ তাজুল ইসলামের উপস্থাপনায় জায়ফরনগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদির দারা, জুড়ী ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন স্পেনের সভাপতি আমিনুর রশীদ রাজু, বিশিষ্ট সমাজসেবক খোশমান আহমেদ, জুড়ী রিপোর্টার্স ইউনিটির সভাপতি মনিরুল ইসলাম, সাংবাদিক আল আমিন আহমদ, বিশিষ্ট ব্যবসায়ী সিরাজুল ইসলাম প্রমুখ।

খাদ্য সামগ্রী বিতরণে সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন আরিফুল ইসলাম ও হাফিজ শামসুল ইসলাম।

সুবিধাবঞ্চিত ৩২০ টি পরিবারের খাদ্য সামগ্রীতে রয়েছে প্রতি প্যাকেটে পাঁচ কেজি চাল, এক কেজি ডাল, এক কেজি ময়দা, এক কেজি তেল, এক কেজি চিনি, এক প্যাকেট সেমাই ও এক প্যাকেট দুধ বিতরণ করা হয়।

জুড়ী ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে’র নেতৃবৃন্দ জানান, জুড়ী ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে ২০০৪ সালে প্রতিষ্ঠার পর থেকে এখন পর্যন্ত জুড়ী উপজেলার হতদরিদ্র মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে।

সংগঠনের সভাপতি সালেহ আহমদ ও সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম জাবেল এই মহতী কাজে সহযোগিতার জন্য সংশ্লিষ্টদের ধন্যবাদ জানান। আগামীতেও সকলের সহযোগিতায় এ ধরনের জনকল্যাণ মূলক কাজ অব্যাহত রাখার আশাবাদ ব্যক্ত করেন তারা।

বাংলাপেইজ/এএসএম

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

Most Popular

Recent Comments