Thursday, July 18, 2024
spot_imgspot_imgspot_imgspot_img
Homeলিডনিউজসুনামগঞ্জের প্রথম নারী চেয়ারম্যান দীপা

সুনামগঞ্জের প্রথম নারী চেয়ারম্যান দীপা

পঞ্চম ধাপের ইউনিয়ন পরিষদের নির্বাচনে সুনামগঞ্জ জে’লার ধ’র্মপাশা উপজে’লার সুখাইড় উত্তর রাজা’পুর ইউনিয়নে বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন নাসরিন সুলতানা দীপা। তিনি সুনামগঞ্জ জে’লার প্রথম নির্বাচিত নারী চেয়ারম্যান হয়েছেন। ১২শ’ ভোটের ব্যবধানে দীপা বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। দীপা আওয়ামীলীগের মনোনয়ন নিয়ে নৌকা প্রতীকে নির্বাচন করেছেন।

তার বাড়ি সুনামগঞ্জ জে’লার ধ’র্মপাশা উপজে’লার সুখাইড় উত্তর রাজা’পুর ইউনিয়নের দিগজান গ্রামে। তার পিতা গিয়াস উদ্দিন চৌধুরী, নানা ম’রহু’ম মনির উদ্দিন চৌধুরী। দুজনই এই ইউনিয়নের চেয়ারম্যান ছিলেন। নাসরিন সুলতানা দীপা সুনামগঞ্জ মহিলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক, সুনামগঞ্জ ওমেনস চেম্বার অফ কমা’র্স অ্যান্ড ইন্ডাস্ট্রির পরিচালক, ধ’র্মপাশা উন্নয়ন ফোরামের মহিলা বিষয়ক সম্পাদক, সুনামগঞ্জ শহরের অ’ত্যাধুনিক শিক্ষা প্রতিষ্ঠান ফারিহা একাডেমির প্রতিষ্ঠাতা। দীপার স্বামী আসাদুজ্জামান সেন্টু সুনামগঞ্জ জে’লা আওয়ামী লীগের সদস্য, সুনামগঞ্জ জে’লা যুবলীগের যুগ্ম আহবায়ক, সুনামগঞ্জ চেম্বার অব কমা’র্স অ্যান্ড ইন্ডাস্ট্রির পরিচালক।

বিজয়ী হয়ে নাসরিন সুলতানা দীপা বলেন, আমা’র ম’রহু’ম পিতা গিয়াস উদ্দিন চৌধুরী ও ম’রহু’ম নানা মনির উদ্দিন চৌধুরী এই ইউনিয়নের চেয়ারম্যান ছিলেন দীর্ঘদিন। তারা যেভাবে এই এলাকার মানুষের সুখে দুঃখে পাশে ছিলেন তাদের উত্তরাধিকার হিসেবে আমি কথা দিচ্ছি আমি ও আপনাদের পাশে ছিলাম আছি থাকব ইনশাল্লাহ। আমি এই এলাকার সন্তান তাই আমি আমা’র এলাকার উন্নয়নের জন্য আজীবন কাজ করব। আমি সবার কাছে কৃতজ্ঞ।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

Most Popular

Recent Comments