Saturday, May 18, 2024
spot_imgspot_imgspot_imgspot_img
Homeসিলেট সংবাদবিশ্বনাথে সাংবাদিকদের সাথে চেয়ারম্যান পদপ্রার্থী আরশ আলীর মতবিনিময়

বিশ্বনাথে সাংবাদিকদের সাথে চেয়ারম্যান পদপ্রার্থী আরশ আলীর মতবিনিময়


বিশ্বনাথ প্রতিনিধি:: আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে সিলেটের বিশ্বনাথের কর্মরত সাংবাদিকদের সাথে ২নং খাজাঞ্চী ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী আরশ আলী গণি মতবিনিময় করেছেন। রোববার (৯ জানুয়ারি) দুপুরে পৌর শহরের আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে এই সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভায় বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও দৌলতপুর ইউনিয়নের চেয়ারম্যান মোহাম্মদ আমির আলী, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও খাজাঞ্চী ইউনিয়নের দায়িত্বপ্রাপ্ত নেতা মকদ্দছ আলী। এসময় উপস্থিত ছিলেন, যুক্তরাজ্য কমিউনিটি নেতা ফারুক আহমদ।::
মতবিনিময় সভায় আরশ আলী গণি বলেন, দীর্ঘদিন থেকে খাজাঞ্চী ইউনিয়নের ক্ষমতাসীন দল আওয়ামী লীগের কোন নির্বাচিত জনপ্রতিনিধি না থাকায় এ ইউনিয়নে উন্নয়ন বঞ্চিত। এই ইউনিয়নে জনগণ উন্নয়ন চায় বিধায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নৌকা নিয়ে নির্বাচন করছি। এজন্য তিনি ইউনিয়নবাসীর কাছে উন্নয়নের স্বার্থে নৌকা মার্কায় ভোট চান। মতবিনিময় সভায় উপজেলায় কর্মরত তিন সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দ অংশ নেন।
উল্লেখ্য, ৬ষ্ঠ ধাপে আগামী ৩১ জানুয়ারি উপজেলার ১নং লামাকাজি ও ২নং খাজাঞ্চি ইউনিয়নে ইভিএমের মাধ্যমে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। এর আগে গত ৬ জানুয়ারি ছিল মনোনয়নপত্র যাচাই-বাছাই এবং প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ আগামী ১৩ জানুয়ারি। ১৪ জানুয়ারি প্রতীক বরাদ্ধ হবে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

Most Popular

Recent Comments