test
Saturday, June 15, 2024
spot_imgspot_imgspot_imgspot_img
Homeখেলাবাংলাদেশ দলের সঙ্গে থাকবেন না প্রিন্স

বাংলাদেশ দলের সঙ্গে থাকবেন না প্রিন্স

উন্নতির ছাপটা স্পষ্ট হচ্ছিল ধীরে ধীরে। মাউন্ট মঙ্গানুইতে তার অধীনে বাংলাদেশ জিতেছিল দারুণ এক টেস্ট, তাতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন ব্যাটাররা। এর মধ্যে বিসিবি ব্যাটিং পরামর্শক হিসেবে নিয়ে আসে জেমি সিডন্সকে। অবশ্য বলা হচ্ছিল, ব্যাটিং কোচ থাকবেন অ্যাশওয়েল প্রিন্সই। তবে এই দায়িত্বে আর থাকছেন না তিনি। এক্সক্লুসিভ প্রতিবেদনে বুধবার তার পদত্যাগের খবর দিয়েছে দক্ষিণ আফ্রিকার পত্রিকা ইন্ডিপেন্ডেট। তাদের ওয়েবসাইটে প্রকাশিত এক প্রতিবেদনে বলা হয়েছে, পরিবারকে সময় দিতে দায়িত্ব ছেড়েছেন প্রিন্স।

দক্ষিণ আফ্রিকার পত্রিকাটি জানিয়েছে, আগামী মাসে দক্ষিণ আফ্রিকা সফরে বাংলাদেশ দলের সঙ্গে থাকবেন না প্রিন্স। প্রোটিয়াদের হয়ে ১১৯টি আন্তর্জাতিক ম্যাচ খেলা প্রিন্স বাংলাদেশের কোচিং স্টাফে যোগ দেন স্বদেশি হেড কোচ রাসেল ডমিঙ্গোর সঙ্গে। গত বছর শেষ হওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত শুরুতে চুক্তি করেন প্রিন্স। পরে ছিলেন নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজেও।

সাকিব আল হাসান-তামিম ইকবালের মতো সিনিয়র ক্রিকেটারদের ছাড়া লম্বা সময় পরিকল্পনা করতে হয়েছে প্রিন্সকে। এর মধ্যেই উন্নতির ছাপটা স্পষ্ট ছিল। বিশেষত লিটন দাস দারুণ ব্যাটিং করছিলেন। পাকিস্তানের বিপক্ষে ঘরের মাঠের পর সেঞ্চুরি পেয়েছিলেন নিউজিল্যান্ডের মাটিতেও। ভালো করছিলেন অন্য তরুণরাও। নিউজিল্যান্ডের বিপক্ষে ঐতিহাসিক ম্যাচ জয়ে প্রথম ইনিংসে বাংলাদেশ তুলেছিল ৪৫৮ রান। এই রানই মূলত গড়ে দিয়েছিল কিউইদের মাঠে তাদের বিপক্ষে প্রথম জয়ের ভিত।

এর আগে প্রিন্সের স্বদেশি ওটিস গিবসনের সঙ্গেও বিসিবির সম্পর্কের অবসান ঘটে। আগামী মাসে দক্ষিণ আফ্রিকার মাটিতে দুই টেস্ট ও তিন ওয়ানডের সিরিজ খেলবে বাংলাদেশ। এই দুই কোচের অভিজ্ঞতা কাজে লাগতে পারত টাইগারদের জন্য। কিন্তু এখন আর তা হচ্ছে না।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

Most Popular

Recent Comments