Friday, July 12, 2024
spot_imgspot_imgspot_imgspot_img
Homeক্যাম্পাসঅনলাইন ক্লাসে শিক্ষিকাকে বিয়ের প্রস্তাব

অনলাইন ক্লাসে শিক্ষিকাকে বিয়ের প্রস্তাব

করোনা মহামারির এই সময়ে শিক্ষা জীবনের অবিচ্ছেদ্য অংশে পরিণত হয়েছে অনলাইন ক্লাস। অনলাইনে ক্লাসে ঘটে যাওয়া বিব্রতকর ঘটনা প্রায়ই শিরোনামে আসে। সম্প্রতি অনলাইন ক্লাসে বিড়াম্বনায় পড়েছেন এক শিক্ষিকা। ক্লাস চলাচালে এক ছাত্র তাকে দিয়ে বসেছে বিয়ের প্রস্তাব। ওই ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস শুক্রবার এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে।

ওই ঘটনার ভাইরাল ভিডিওতে দেখা গেছে, শিক্ষার্থীদের উদ্দেশে শিক্ষিকা বলছেন, তোমাদের কোনো প্রশ্ন থাকলে করতে পারো? তখন এক ছাত্র বলেন, ম্যাডাম আপনি কি বিবাহিত? শিক্ষিকা উত্তর দেন, না। তখন ছাত্র বলেন, আমি আপনাকে ভালোবাসি ম্যাম। শুনে শিক্ষিকা বলেন, আমিও তোমাদের সবাইকে ভালোবাসি।

এরপর ছাত্র বলেন, না ম্যাম, আপনি আমাকে বিয়ে করবেন ম্যাম? তখন শিক্ষিকা বলেন, না না। এ সময় পাশ থেকে হাসির শব্দ শোনা যায়। অবশ্য বিষয়টি সামলে নেন শিক্ষিকা। তাৎক্ষণিকভাবে ওই ছাত্রকে মিউট করে দেন তিনি।

হিন্দুস্তান টাইমস জানায়, ভিডিও দেখে বন্ধুদের সঙ্গে চ্যালেঞ্জ করেই ওই ছাত্র এই কাণ্ডে ঘটিয়েছে বলে মনে হচ্ছে। সম্ভবত ভারতের কোনো কোচিং সেন্টারের ভিডিও এটি। ভিডিওটি ইউটিউবে ১ লাখ ৪৫ হাজারেও বেশি বার দেখা হয়েছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

Most Popular

Recent Comments