Thursday, February 29, 2024
spot_imgspot_imgspot_imgspot_img
Homeপ্রবাসচার্জারের ভেতর ইয়াবা মালদ্বীপ প্রবাসী আটক

চার্জারের ভেতর ইয়াবা মালদ্বীপ প্রবাসী আটক

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ১ হাজার ৭৯১ পিস ইয়াবা ট্যাবলেটসহ মালদ্বীপ প্রবাসীআল আমিনকে আটক করেছেএভিয়েশন সিকিউরিটির (এভসেক) সদস্যরা। শুক্রবার দুপুরে মোবাইল ফোনের চার্জারের ভেতরে এই ইয়াবা লুকিয়ে নেওয়ার সময় তাকে আটক করা হয়।

বিমানবন্দর সূত্রে জানা গেছে, শুক্রবার মালদ্বীপ এয়ারলাইনের একটি ফ্লাইটে মালদ্বীপ যাওয়ার জন্য শাহজালাল বিমানবন্দরে আসেন আল আমিন। বহিরাগমন এলাকার ৪ নম্বর প্রি-বোর্ডিং গেটে এভসেক সুপারভাইজার শামীম হোসেনের নেতৃত্বে স্ক্যানার মো. এনামুল হক ওই যাত্রীর ব্যাগের ভেতরে থাকা একটি মোবাইল চার্জারের ভেতরে ইয়াবাগুলোশনাক্ত করেন। পরে আল আমিনকে ইয়াবাসহ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের কাছে হস্তান্তর করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি জানিয়েছেন, তার পরিচিত এক ব্যক্তি এই চার্জারটি মালদ্বীপে পৌঁছে দেওয়ার জন্য তাকে দিয়েছেন।

এদিকে, ডিএমপির ডিসি (মিডিয়া) মো. ফারুক হোসেন বলেন, বৃহস্পতিবার সকাল ৬টা থেকে শুক্রবারসকাল ৬টা পর্যন্ত রাজধানীতে মাদক বিরোধী অভিযানে ৬৩ জনকে গ্রেফতার করা হয়েছে। অভিযানে ১৪ হাজার ১৯২ পিস ইয়াবা ট্যাবলেট, ৩৫৯ গ্রাম ৫৭০ পুরিয়া ৫০ পাতা হেরোইন, ২৭ কেজি ৫২৫ গ্রাম গাঁজা ও ১২০ বোতল ফেন্সিডিল উদ্ধারমূলে জব্দ করা হয়। মাদক আইনে তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় ৪৫টি মামলাকরা হয়েছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

Most Popular

Recent Comments