test
Tuesday, June 25, 2024
spot_imgspot_imgspot_imgspot_img
Homeবিনোদনউদ্দাম যৌনতায় মেতে ওঠেন দীপিকা

উদ্দাম যৌনতায় মেতে ওঠেন দীপিকা

বলিউড তারকা দীপিকা পাডুকোন অভিনীত নতুন সিনেমা ‘গেহরাইয়া’। ১১ ফেব্রুয়ারি এটি মুক্তি পেয়েছে আমাজন প্রাইমে। সিনেমাটি নির্মাণ করেছেন শকুন বাত্রা। এতে দীপিকার সঙ্গে আছেন সিদ্ধান্ত চতুর্বেদী, অনন্যা পাণ্ডে প্রমুখ। ট্রেলার প্রকাশের পর থেকেই ‘গেহরাইয়া’ সিনেমা নিয়ে বিতর্ক হচ্ছে। কেননা এর গল্পে পরকীয়া, প্রচুর অন্তরঙ্গ দৃশ্য রয়েছে। এতে দেখা যায়, দীপিকা বিবাহিত। তবে চাচাতো বোন অনন্যা পান্ডের হবু বর সিদ্ধান্তের সঙ্গে পরিচয় হওয়ার পর তার প্রতি শারীরিক আকর্ষণ অনুভব করেন। এক পর্যায়ে পরকীয়ায় লিপ্ত হয়ে উদ্দাম যৌনতায় মেতে ওঠেন দীপিকা ও সিদ্ধান্ত।

মুক্তির পর সমালোচকদের প্রশংসা পাচ্ছে সিনেমাটি। অধিকাংশ সিনে সমালোচক এর পজিটিভ রিভিউ দিয়েছেন। সিনেমাটি দেখে মুগ্ধ হয়েছেন টালিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জিও। তিনি সবাইকে ‘গেহরাইয়া’ দেখতে আহ্বান জানিয়েছেন। এক সাক্ষাত্কারে শ্রাবন্তী বলেন, ‘আমি সত্যিই খুব গর্বিত ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রির অংশ হতে পেরে; যেখানে এই ধরণের মাস্টারপিস তৈরি হয়। উঠতি পরিচালক, অভিনেতারা সবাই এতো ট্যালেন্টেড। আমি বিশেষভাবে নাম নেব দীপিকা এবং শকুনের (পরিচালক শকুন বাত্রা), দুজনেই অনবদ্য কাজ করেছেন। এই ছবিটা সবার দেখা উচিত।’

গত কয়েক বছর শ্রাবন্তীর ব্যক্তিগত জীবন চড়াই-উতরাইয়ের মধ্যে দিয়ে গেছে। তবে নেগেটিভিটি থেকে নিজেকে দূরে রাখেন অভিনেত্রী। খুশির ঠিকানা খুঁজে নেন নিজের মতো করে। তৃতীয় ব্যক্তির দৃষ্টিকোণ থেকে যেভাবে মানব সম্পর্কের গভীরতা মাপার চেষ্টা করা হয়েছে ‘গেহরাইয়া’ সিনেমায়, সেটাতে মুগ্ধ হয়েছেন শ্রাবন্তী।

প্রসঙ্গত, তৃতীয় স্বামী রোশান সিংয়ের সঙ্গে বিচ্ছেদ করে শ্রাবন্তী এখন নতুন প্রেমে মজে আছেন। কলকাতার ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে তার মনের লেনাদেনা। যদিও রোশানের সঙ্গে তার ডিভোর্স মামলার চূড়ান্ত ফলাফল এখনো স্পষ্টভাবে জানা যায়নি।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

Most Popular

Recent Comments