Wednesday, July 24, 2024
spot_imgspot_imgspot_imgspot_img
Homeভারত-বাংলাবিয়ের অনুষ্ঠানে ৯ কিশোরী ও ৪ নারীর মৃত্যু

বিয়ের অনুষ্ঠানে ৯ কিশোরী ও ৪ নারীর মৃত্যু

ভারতের উত্তরপ্রদেশের কুশিনগর জেলায় একটি বিয়ের অনুষ্ঠান চলাকালীন একটি কুয়ায় পড়ে ৯ কিশোরী ও ৪ নারীর মৃত্যু হয়েছে। স্থানীয় পুলিশের বরাত দিয়ে এ খবর জানিয়েছে হিন্দুস্তান টাইমস।

পুলিশ জানিয়েছে, বুধবার নারীরা ‘গায়ে হলুদ’ অনুষ্ঠানের জন্য একটি ঢাকা কুয়ার উপর এবং তার চারপাশে জড়ো হয়েছিল। এই অনুষ্ঠানটিকে কুশিনগর জেলার নওবিয়া নওরঙ্গপুর এলাকায় স্থানীয়ভাবে ‘মাটকোদভা’ বলা হয়। হঠাৎ, কুয়োর ঢাকনা নারীদের ওজন সহ্য করতে না পেরে ভেঙে যায়। এতে কয়েকজন নারী কুয়ার ভেতরে পড়ে যায়।

প্রাথমিকভাবে জানা যায়, নয় নাবালিকাসহ মোট ১৩ জনের মৃত্যু হয়। খবরে বলা হয়, ওই মর্মান্তিক ঘটনায় আরও অনেক নারী আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এ ঘটনায় শোকপ্রকাশ করেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ।

নরেন্দ্র মোদি এক টুইটবার্তায় বলেন, ‘উত্তরপ্রদেশের কুশিনগরে দুর্ঘটনা হৃদয় বিদারক। যারা এতে প্রাণ হারিয়েছেন তাদের পরিবারের প্রতি আমি গভীর সমবেদনা জানাই। সেই সঙ্গে আহতদের দ্রুত আরোগ্য কামনা করছি। স্থানীয় প্রশাসনের পক্ষ থেকে সম্ভাব্য সব ধরনের সহযোগিতা করা হচ্ছে।’

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

Most Popular

Recent Comments