test
Monday, June 24, 2024
spot_imgspot_imgspot_imgspot_img
Homeবিনোদনসেই ভিডিও নিয়ে যা বললেন অভিনেত্রী

সেই ভিডিও নিয়ে যা বললেন অভিনেত্রী

গত কয়েকদিন ধরে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল এবারের বইমেলায় ধারণ করা একটি ভিডিও। যেখানে দেখা গেছে, বইমেলায় মাস্ক ছাড়া ঘুরোঘুরি করার অপরাধে এক মেয়েকে জরিমানা করছেন ভ্রাম্যমাণ আদালতে। আর সেই মেয়ে নির্বাহী মেজিস্ট্রেটের সঙ্গে তর্কে জড়িয়েছেন।

জানা গেছে, মাস্ক না পরায় জরিমানা গোনা ওই নারীর নাম নাজিফা তুষি। তিনি একজন মডেল ও অভিনেত্রী। ২০১৪ সালে একটি সৌন্দর্য বিষয়ক প্রতিযোগিতা থেকে উঠে আসেন তুষি। ২০১৬ সালে ‘আইসক্রিম’ সিনেমায় অভিনয় করে আলোচনায় আসেন। ‘নেটওয়ার্কের বাইরে’ নামে জনপ্রিয়তা পাওয়া ওয়েবফিলমেও কাজ করেছেন নাজিফা। গত ১৯ ফেব্রুয়ারি মাস্ক না পরায় তুষিকে দণ্ডবিধি ১৮৬০ এর ২৬৯ ধারায় ২০০ টাকা অর্থদণ্ড দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মনীষা রানী।

স্বাস্থ্যবিধি মানাতে কয়েকদিন ধরেই বইমেলায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা তিনি, গত এক সপ্তাহে বেশ কয়েকজনকে অর্থদণ্ড দিয়েছেন তার আদালত। এদিকে ফেসবুকে ভিডিওটি ভাইরাল হলে সমালোচনার ঝড়ে পড়েন নাজিফা তুষি। অপরাধ করেও কেন নির্বাহী ম্যাজিস্ট্রেটের সঙ্গে তর্কে লিপ্ত হলেন তা নিয়ে নানা কটাক্ষের স্বীকার হন এ অভিনেত্রী। অবশেষে বিষয়টি নিয়ে মুখ খুলেন নাফিজা তুষি। বললেন, ঘটনার ভিডিও ধারণ করতে থাকায় মেজাজ হারিয়ে তিনি তর্কে জড়িয়েছিলেন সে সময়। বিষয়টির জন্য দুঃখও প্রকাশ করেন এ অভিনেত্রী।

তুষি বলেন, ‘ভিডিওটা ভাইরাল হলো; অনেকেই বিষয়টি নিয়ে কথা বলছে। আমার তো একটা পরিচয় আছে, ব্যক্তিগত জীবন আছে। আমার ভুল হতে পারে, সেটা যে কোনো মানুষেরই হতে পারে। কিন্তু আমার সঙ্গে খোলামেলা কথা বলেন। বারবার বলা সত্ত্বেও ক্যামেরায় শুট করা হচ্ছিল। অনেক মানুষের সামনে, অনেক ক্যামেরার সামনে আমাকে বারবার হয়রানি করছিল। তখন আমি চিৎকার করে বলছিলাম, আমাকে এভাবে হ্যারাস কেন করছেন? আমাকে জরিমানা করেন, আমি টাকা দিয়ে দিচ্ছি। মেলায় আরও মানুষ ছিল কোনো মাস্ক পরে নাই। এমনকি পুলিশদের মধ্যেও অনেকে মাস্ক পরে নাই। সেটাও বলছি না। কিন্তু আমার অনুমতি ছাড়া সেটা ক্যামেরায় কেন নেবেন?’

তিনি জানান, তর্কের মধ্যেই আমার বন্ধুরাও এসেছিল, ওদের সঙ্গে কথা কাটাকাটি হয়েছে। আমি ম্যাজিস্ট্রেটকে বলেছিলাম, যদি কোনো শাস্তি দেন তো সাইডে গিয়ে কথা বলেন। কিন্তু উনি আমার সঙ্গে সাইডে গিয়ে কথা না বলে বিষয়টি বারবার ঘুরাচ্ছিলেন। আমি দেখছিলাম, সামনে ভিডিও করা হচ্ছে। আমি জরিমানাও দিয়ে দিলাম।

প্রসঙ্গত, শনিবার একটি বইয়ের মোড়ক উন্মোচনের আয়োজনে অতিথি হিসেবে যোগ দিতে মেলায় গিয়েছিলেন তুষি। মাস্ক ব্যাগে রেখে ঘোরাঘুরির সময় ভ্রাম্যমাণ আদালতের নজরে পড়েন তিনি। তাকে দণ্ড দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট। এ সময় তর্কে জড়িয়ে পড়েন তুষি। ঘটনাস্থলে কর্তব্যরত টিভি সাংবাদিকরা ভিডিও ধারণ করলে উত্তেজিত হয়ে তিনি ম্যাজিস্ট্রেটের উদ্দেশে জানতে চান, তাকে জনপরিসরে কেন ‘হয়রানি’ করা হচ্ছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

Most Popular

Recent Comments