Saturday, July 20, 2024
spot_imgspot_imgspot_imgspot_img
Homeসিলেট সংবাদবাংলাদেশ এখন আর খয়রাতি রাষ্ট্র নয় : বিশ্বনাথে এমএ মান্নান

বাংলাদেশ এখন আর খয়রাতি রাষ্ট্র নয় : বিশ্বনাথে এমএ মান্নান


বিশ্বনাথ প্রতিনিধি:: বাংলাদেশ সরকারের পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান এমপি বলেছেন, বাংলাদেশ এখন আর খয়রাতি রাষ্ট্র নয়। একটি দল চায় দেশকে খয়রাতি রাষ্ট্রে পরিণত করতে। তাইতো তারা বিদেশে চিটি দেয়, সাহায্য চায়। আর শেখ হাসিনা চায় দেশকে উন্নত সমৃদ্ধশালী দেশে রুপান্তরিত করতে। বিএনপিকে ইঙ্গিত করে বলেন, একটি দল আছে, সেই দলে মুক্তিযোদ্ধাও আছে আবার রাজাকারও আছে। তারা স্বাধীনতা বিশ্বাস করেনা। তারা নির্বাচন মানে না, আইন মানে না, আদালত মানে না। তারা এসপি, ডিসি, ওসি মানেন না। সেই দলটিও এক সময় দেশ শাসন করেছে, কিন্তু দেশে কোন উন্নতি হয়নি। দেশের মানুষ খাবারের অভাবে মরেছে। আপনি নির্বাচন মানেন না তাহলে কোন মুখে, কোন মর্যাদায় গণতন্ত্রের কথা বলেন। এখন রাশিয়া-ইউক্রেনের মধ্যে যুদ্ধ চলছে। কিন্তু আমরা কারো পক্ষে না। দুই দেশ আমাদের বন্ধু, আমরা যুদ্ধ চাই না। শান্তি চাই। আমরা চাই বসে আপনারা শান্তি ফিরিয়ে আনুন। রোববার (৬ মার্চ) বিকেলে সিলেটের বিশ্বনাথে উপজেলা পরিষদ মাঠে উপজেলা আ.লীগ ও অঙ্গ সংগঠনের উদ্যোগে গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এরআগে উপজেলায় নবনির্মিত প্রশাসনিক ভবনসহ ৯টি প্রকল্পের উদ্বোধন ও ২৯টি উন্নয়ন প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।
অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্য দেন জেলা আ.লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী। উপজেলা আ.লীগের সভাপতি আলহাজ্ব পংকি খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) ফারুক আহমদ ও সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ সুমনের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য দেন জেলা আ.লীগের সহসভাপতি অ্যাডভোকেট শাহ ফরিদ, নাজমিন হোসেন, উপজেলা চেয়ারম্যান এসএম নুনু মিয়া, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ সামসুল ইসলাম, উপজেলা আ.লীগ সহ-সভাপতি শাহ আসাদ, আসাদুজ্জামান আসাদ, যুগ্ম সম্পাদক আমির আলী চেয়াম্যান, সদস্য অ্যাডভোকেট আলমগীর চেয়ারম্যান।
এরআগে উজেলা পরিষদ আয়োজিত জেলা প্রশাসক মজিবর রহমানের সভাপতিত্বে উপজেলা পরিষদের প্রশাসনিক ভবন, অডিটোরিয়াম, ও বঙ্গবন্ধু ম্যুরালের উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য দেন মন্ত্রী।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

Most Popular

Recent Comments