Sunday, May 19, 2024
spot_imgspot_imgspot_imgspot_img
Homeবিনোদনফিরে গেছেন সানি লিওন

ফিরে গেছেন সানি লিওন

ঢাকা থেকে ফিরে গেছেন বলিউডের ‘আইটেম গার্ল’ সানি লিওন। আজ সকালে বিশেষ ফ্লাইটে তিনি ভারতের উদ্দেশ্যে ঢাকা ছাড়েন। তিনি গতকাল বাংলাদেশের মাটিতে পা রেখেই একটি ছবি ফেসবুকে পোস্ট করে নিজেই সে খবর নিশ্চিত করেন এ বলিউড তারকা।

বিষয়টি নিয়ে যখন দেশে আলোচনা-সমালোচনায় মুখর তখন জানা গেল, শুধু সানিই নন; একই দিনে এসেছেন বলিউডের আরেক অভিনেত্রী নারগিস ফাখরি। ভারত থেকে বিশেষ এক ফ্লাইটে বিকাল ৪টায় ঢাকায় হযরত শাহজালাল বিমানবন্দরে অবতরণ করেন তিনি।

ঢাকায় আসার পর সানি লিওন সোজা চলে যান গানবাংলা টিভির কার্যালয়ে। সেখানে তাকে বরণ করে নেন সংগীতশিল্পী ও গানবাংলার কর্ণধার কৌশিক হোসেন তাপস।সেখানে একটু বিশ্রাম নিয়েই রাতে রাজধানীর তিনশ ফিট এলাকায় শেফ টেবিল কনভেনশন হলে তাপস-মুন্নির মেয়ের বিবাহপরবর্তী সংবর্ধনা অনুষ্ঠানে হাজির হন সানি। সে অনুষ্ঠানের একাধিক ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে।

সেখানে সানি ও তার স্বামী ড্যানিয়েলের পাশে নারগিস ফাখরিকেও দেখা গেছে। বাংলাদেশি শিল্পীদের মধ্যে তাপসের গাওয়া গানে প্রথমবার মডেলও হয়েছিলেন সানি লিওনি ও নারগিস ফাখরি। তখন থেকেই বলিউডের এ দুই তারকার সঙ্গে সখ্যতা তাপস-মুন্নির।

জানা গেছে, রাতে ঢাকার একটি নামি রেস্তোরাঁয় হয় তাপস-মুন্নির মেয়ের জমকালো এ বিয়ের আয়োজন। সেই অনুষ্ঠানে পারফরমও করেন সানি লিওন ও নারগিস। পরে আজ সকালে ভারতে ফিরে যান তারা।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

Most Popular

Recent Comments