Thursday, February 29, 2024
spot_imgspot_imgspot_imgspot_img
Homeসিলেট সংবাদসিলেটে সাংবাদিক মারুফকে চেষ্টা মামলায় গ্রেপ্তার ২

সিলেটে সাংবাদিক মারুফকে চেষ্টা মামলায় গ্রেপ্তার ২

স্টাফ রিপোর্ট:: সিলেটের বেসরকারি টেলিভিশন এনটিভি’র স্টাফ রিপোর্টার ও ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশন (ইমজা) সিলেটের সাধারণ সম্পাদক মারুফ আহমদকে অপহরণ চেষ্টা মামলার প্রধান আসামী শামীম আহমদ ও সোহেল রানা নামের ২জনকে রাতে গ্রেপ্তার করেছে পুলিশ।
তারা হলেন, নগরীর জালালাবাদ থানার শহরতলীর মইয়ারচর গ্রামের তজমুল আলীর পুত্র শামীম ও একই এলাকার সোহেল রান।
জানা গেছে, সোমবার রাত আনুমানিক ৮টার দিকে নগরীর জিন্দাবাজার ব্লু-ওয়ার্টারের আন্ডারগ্রান্ডে তিন যুবক তাকে অপহরণ চেষ্টা করলে লোকজন এসে আহত অবস্থায় তাকে উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। এ সময় ওই তিন যুবক সাংবাদিক মারুফকে মারধর করে নগদ টাকা ও জরুরী কাগজপত্র ছিনিয়ে নিয়ে যায়। সাংবাদিক মারুফ আহমদ বলেন, ‘ব্লু-ওয়ার্টারের আন্ডারগ্রাউন্ডে মোটরসাইকেল পার্কিং করার সময় হঠাৎ করে তিন যুবক মিলে তার উপর হামলা চালিয়ে তাকে অপহরণের চেষ্টা চালায়। এসময় তার চিৎকারে আশপাশের লোকজন এসে তাকে উদ্ধার করেন।’
তিনি বলেন, ‘লোকজন এগিয়ে আসলে ওই তিন যুবক আমার মানিব্যাগ, নগদ ৯৭ হাজার টাকা ও জরুরী কাগজপত্র ছিনিয়ে নিয়ে যায়। যাবার সময় আমাকে সুযোগ পেলে প্রাণে মেরে ফেলবে বলেও হুমকি দেয়।’ হামলার পুরো ঘটনা ব্লুু-ওয়াটার মার্কেটের সিসিটিভির ক্যামেরায় ধরা পড়েছে।
এব্যাপারে সিলেট মেট্টোপলিট৫ন পুলিশের কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলী মাহমুদ বলেন, ‘হামলার ঘটনায় প্রধান আসামীসহ ২জনকে গ্রেপ্তার করা হয়েছে। আইনি ব্যবস্থা নেওয়া হবে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

Most Popular

Recent Comments