Thursday, July 18, 2024
spot_imgspot_imgspot_imgspot_img
Homeলিডনিউজ‘ দেশ এখন উন্নয়নের আলোয় আলোকিত’

‘ দেশ এখন উন্নয়নের আলোয় আলোকিত’

পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান বলেছেন, দেশে এখন কোনো কিছুর অভাব নেই। দেশ এখন উন্নয়নের আলোয় আলোকিত। বর্তমান সরকারের সুনির্দিষ্ট পরিকল্পনার জন্য এসব উন্নয়ন সম্ভব হয়েছে। সোমবার বিয়ানীবাজারের পঞ্চখণ্ড হরগোবিন্দ সরকারি উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ পূর্তি উদযাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এমএ মান্নান বলেন, বর্তমান সরকার শিক্ষার মানোন্নয়নে শিক্ষা প্রতিষ্ঠানে নতুন বহুতল ভবন, শিক্ষকদের বেতন ভাতা বৃদ্ধিসহ শিক্ষা প্রতিষ্ঠানে ডিজিটাল ল্যাব স্থাপন করেছে। আওয়ামী লীগ সরকারের আমলে শিক্ষা ব্যবস্থায় আমূল পরিবর্তন এসেছে। এই সরকার দেশের সব স্কুল কলেজের পাশাপাশি আলিয়া মাদ্রাসাগুলোতেও একাডেমিক ভবন নির্মাণ করে দৃষ্টান্ত স্থাপন করেছে।

তিনি বলেন, আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার গ্রামের পিছিয়ে পড়া জনগোষ্ঠীসহ সারা দেশের মানুষের জীবনযাত্রার মানোন্নয়নের জন্য কাজ করে যাচ্ছে। দেশকে বিশ্বের বুকে অনন্য মর্যাদায় নিয়ে গেছেন শেখ হাসিনা। দেশের উন্নয়ন দেখে মানুষ খুশি। আগে সব জায়গায় বিদ্যুৎ ছিল না, এখন ঘরে ঘরে বিদ্যুৎ, বিদ্যুতে বাংলাদেশ হাসছে।

উৎসব উদযাপন পরিষদের আহবায়ক ও সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপির সভাপতিত্বে ও বিয়ানীবাজার প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মিলাদ মো. জয়নুল ইসলামের উপস্থাপনায় অনুষ্ঠানে বক্তব্য দেন কানাডা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি সরওয়ার হোসেন, পৌর মেয়র মো. আব্দুস শুকুর, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাকসুদুল ইসলাম আউয়াল, উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক আব্দুল কুদ্দুস টিটু প্রমুখ।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

Most Popular

Recent Comments