Tuesday, April 23, 2024
spot_imgspot_imgspot_imgspot_img
Homeসিলেট সংবাদবিশ্বনাথে গোয়াল ঘর থেকে কৃষকের ৫টি গরু চুরি

বিশ্বনাথে গোয়াল ঘর থেকে কৃষকের ৫টি গরু চুরি

নিজস্ব প্রতিবেদক:: সিলেটের বিশ্বনাথ পল্লী এলাকা থেকে এক অসহায় কৃষকের ৫টি গরু চুরি হয়েছে। রবিবার দিবাগত রাত ৩টার দিকে উপজেলার রামপাশা ইউনিয়নের আগন শাসন গ্রামের শাহিদ আলীর গোয়াল ঘরের দরজা ভেঙ্গে সঙ্গবদ্ধ চুরেরা ৩টি গাভি ও ২টি বাচ্চা চুরি করে নিয়ে যায়। চুরির বিষয়টি নিশ্চিত করেছেন গরুর মালিক মাহিদ আলীর ছেলে আলী হোসেন বিশ্বনাথ থানায় মৌখিক ভাবে জানিয়েছেন বলে সাংবাদিকদের জানান।
কৃষক শাহিদ আলীর ছেলে দিলোয়ার হোসেন জানান, গতকাল রাত ২ঘটিকা পর্যন্ত গরু তাদের অস্থায়ী গোয়াল ঘরে ছিল। তাদের ধারনা রাত অনুমান ৩টার দিকে চুরের গোয়াল ঘরের দরজা ভেঙ্গে গরু নিয়ে যায়। এ ঘটনায় কৃষক পরিবারটি মানুষিক ভাবে ভেঙ্গে পড়েছেন। কারন তাদের এই ৫টি গরু একমাত্র সহায় সম্বল ছিল। এই গরু দিয়েই চাষাবাদ করে জীবিকা নির্বাহ করতেন। কিন্তু চোরেরা সেই গরু গুলো চুরি করে নিয়ে গেছে। তারা প্রশাসনের সহযোগীতা কামনা করেছেন। তাদের দাবি, প্রশাসন চাইলে অভিযান পরিচালনার মাধ্যমে তাদের গরু গুলো হয়তো উদ্ধার হওয়া সম্ভব হতে পারে।
রবিবার রাতে রামপাশা, খাজাঞ্চি ও অলংকারি এ ৩টি ইউনিয়নে ডিউটিতে ছিলেন এসআই নাসিরসহ আরো ৩পুলিশ। এসআই নাছির জানান, তিনি রবিবার রাত ৫টা পর্যন্ত রামপাশা বাজারে ডিউটিতে ছিলেন। এদিকে চুরি হওয়া ৩টি গরু রামপাশা বাজার এলাকায় আটকের খবর পুলিশ সুত্রে জানাগেছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

Most Popular

Recent Comments