test
Saturday, June 15, 2024
spot_imgspot_imgspot_imgspot_img
Homeবাংলাদেশরাজধানীতে ফের প্রকাশ্যে হত্যাকাণ্ড

রাজধানীতে ফের প্রকাশ্যে হত্যাকাণ্ড

‘গরিবের ডাক্তার’ বুলবুল হত্যাকাণ্ডের পাঁচ দিন পার না হতেই রাজধানীতে ফের প্রকাশ্যে হত্যার ঘটনা ঘটেছে। এবার অফিস থেকে বের হতেই অজ্ঞাতপরিচয় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে নিহত হয়েছেন ১৮ বছর বয়সি এক তরুণ। নিহতের নাম মো. শফিক। তিনি বনগ্রাম মার্কেটে একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করতেন।

শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে ওয়ারী বনগ্রাম এলাকায় এ হত্যাকাণ্ড ঘটে। ফুটবল খেলার বাজির পাঁচশ টাকা নিয়ে দ্বন্দ্বের জেরে এ হত্যাকাণ্ড ঘটেছে বলে জানিয়েছে নিহত শফিকের সহকর্মীরা। যদিও এ বিষয়ে সত্যতা নিশ্চিত করতে পারেনি পুলিশ। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে বলে জানিয়েছেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল (ঢামেক) পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া।

বিষয়টি ওয়ারী থানাকে জানানো হয়েছে বলে তথ্য দেন তিনি। নিহতের সহকর্মী মোহাম্মদ সেলিম বলেন, ‘সন্ধ্যার পর শফিক নাস্তা খাওয়ার জন্য কর্মস্থল থেকে বেরিয়ে জুম্মনের চায়ের যাচ্ছিলেন। এসময় অজ্ঞাতপরিচয় সন্ত্রাসীরা তার পেটে ছুরিকাঘাত করে। এতে তার পেটের ভুঁড়ি বেরিয়ে পড়ে। তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে আনেন তারা। চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৮টার দিকে মারা যান শফিক।’

এর আগে ২৭ মার্চ রাজধানীর শেওড়াপাড়া এলাকায় ছুরিকাঘাতে আহমেদ মাহী বুলবুল নামের এক দন্ত চিকিৎসক খুন হন। তার আগে ২৪ মার্চ রাত ১০টার দিকে শাহজাহানপুরের আমতলায় অস্ত্রধারীর গুলিতে মতিঝিল থানা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম টিপু ও কলেজছাত্রী সুমাইয়া আফরিন প্রীতি নিহত হন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

Most Popular

Recent Comments