Wednesday, July 24, 2024
spot_imgspot_imgspot_imgspot_img
Homeবিনোদনতিন বছর ধরে সিনেমাটির অপেক্ষায়

তিন বছর ধরে সিনেমাটির অপেক্ষায়

‘কেজিএফ চ্যাপ্টার টু’ ছবি ঘিরে ভক্তদের উত্তেজনা ব্যাপক। প্রায় তিন বছর ধরে সিনেমাটির অপেক্ষায় দর্শক। এই তিন বছরে ভারতের সবচেয়ে আলোচিত ও প্রতীক্ষিত সিনেমাও এটিই। ইতোমধ্যে সেটির প্রমাণ মিলেছে সদ্য প্রকাশ্যে আসা ট্রেলারে। কেজিএফ টু-তে বলিউডের দুই স্টারকে পেতে চলেছে ভক্তরা। সঞ্জয় দত্ত ও রবিনা টন্ডন। সঞ্জয় দত্ত অভিনয়গুণে হোক বা স্পেশাল টার্চে হোক, কখনো ছবি দিয়ে তিনি ভক্তদের নিরাশ করেন না। এই ছবিতে দিনের পর দিন কাজ করেছেন ২৫ কিলোর পোশাক পরে। আর তাতে বোঝাই যায়, কতটা শ্রম দিয়েছেন ‘কেজিএফ চ্যাপ্টার টু’-তে।

পরিচালক নবীন জানান, এটা গুজব নয়। প্রতিটা দিনই এ ২৫ কেজি ওজনের পোশাক পরে দিনভর সেটে কাজ করেছেন সঞ্জয় দত্ত। ঘণ্টার পর ঘণ্টা সময় যেত তার প্রস্তুতি নিতে। কিন্তু ছিল না কোনো বিরক্ত বা অস্বস্তি। তার চোখে মুখে যোদ্ধার ছাপই ধরা পড়েছে বারে বারে।

তিন বলেন, লাইট ক্যামেরা অ্যাকশনের সঙ্গে সঙ্গে সব চ্যালেঞ্জকে পাশে সরিয়ে রেখে অবশেষে তিনি নিজের চরিত্রকে যেভাবে তুলে ধরেছেন, তা দর্শকদের নজর কাড়বে। এখন কেবল ছবি মুক্তির অপেক্ষায়।

এর আগে গত ২৭ মার্চ মুক্তি পায় প্রতীক্ষিত সিনেমা ‘কেজিএফ চ্যাপ্টার ২’-এর ট্রেলার। ছবি মুক্তি পাবে ১৪ এপ্রিল। চ্যাপ্টার ১’-এর যশের চরিত্র রকির উত্থান দেখানো হয়েছিল। এরপর থেকেই ‘চ্যাপ্টার ২’র কাহিনি শুরু। পুরনো গল্পের সূত্র ধরেই ট্রেলারের শুরুটা দেখানো হয়।

রবিনা ট্যান্ডনের চরিত্রটিকে উপস্থাপন করা হয় দেশের প্রধানমন্ত্রী হিসেবে। এরপরই আধিরারূপে আসে সঞ্জয় দত্তর ঝলক। এ সিনেমায় তিনি যশের শত্রু। শেষে আসেন নায়ক যশ। ট্রেলার দেখেই বোঝা যাচ্ছে লড়াই-হিংসাকে নতুন কোনো মাত্রা দেওয়া হবে।

নতুন সিনেমায় কেজিএফ অর্থাৎ কোলার গোল্ড ফিল্ডের ত্রাতা হিসেবে তুলে ধরা হয়েছে রকিকে। গরুড়কে মেরে ফিল্ডের নায়ক হয়ে ওঠেন তিনি। এবার রকির মুখোমুখি আধিরা (সঞ্জয় দত্ত), সঙ্গে রশ্মিকা সেনের (রবিনা ট্যান্ডন) রাজনৈতিক প্রভাব।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

Most Popular

Recent Comments